Dr. Neem on Daraz
Victory Day

খোকসার সফল ইউএনও মেজবাহ্ উদ্দীন এর অভয়নগরে বদলি!


আগামী নিউজ | কুষ্টিয়া প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ১, ২০২২, ০২:১৯ পিএম
খোকসার সফল ইউএনও মেজবাহ্ উদ্দীন এর অভয়নগরে বদলি!

কুষ্টিয়াঃ খোকসা উপজেলা নির্বাহী অফিসার মেজবাহ্ উদ্দীন এর খোকসায় সফল দায়িত্ব সম্পন্ন করে একই পদে যশোর অভয়নগর উপজেলা নির্বাহী অফিসার হিসাবে আজ যোগদান করলেন। ২০২০ সালে ২ জুলাই খোকসা উপজেলা নির্বাহী অফিসার হিসাবে যোগদান করেন। বদলি জনিত কারণে ৩১ জানুয়ারি ২০২২ ইং পর্যন্ত সফল উপজেলা নির্বাহী অফিসার হিসাবে কর্মরত ছিলেন। তিনি খোকসায় উপজেলা নির্বাহী অফিসার হিসাবে ১ বছর ৭ মাস দায়িত্ব পালন করেন। তিনি একই পদে যশোর অভয়নগর উপজেলা নির্বাহী অফিসার হিসাবে আজ থেকে যোগদান করলেন। 

যাবার সময় একান্ত সাক্ষাৎকারে স্থানীয় সাংবাদিকদের তিনি বলেন, নির্বাহী অফিসার হিসাবে কাজ করতে এসে খোকসা উপজেলাবাসী, রাজনৈতিক নেতা সকল জনসাধারণ সহ গণমাধ্যমকর্মীদের সহযোগিতায় রাষ্ট্রীয় কার্যক্রম পরিচালনা করতে আমাকে কোন বেগ পেতে হয়নি। খোকসাবাসীকে খুব মিস করব। আপনাদের কথা স্মরণ রাখবে, ইনশাআল্লাহ। 

উল্লেখ্য, বিভাগীয় কমিশনার মহোদয়ের নির্দেশনার গতকাল পর্যন্ত তিনি খোকসা উপজেলা নির্বাহী অফিসার হিসেবে ছিলেন তার স্থলাভিষিক্ত হলেন মেহেরপুর জেলা রেভিনিউ ডেপুটি কালেক্টর মোঃ রাকিবুল হাসান।

আগামীনিউজ/বুরহান 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে