Dr. Neem on Daraz
Victory Day

ডাকাতিয়া নদীতে বাল্কহেড-ট্রলারের সংঘর্ষে নিহত ৫


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২২, ১১:৫০ এএম
ডাকাতিয়া নদীতে বাল্কহেড-ট্রলারের সংঘর্ষে নিহত ৫

চাঁদপুরঃ সদর উপজেলার ডাকাতিয়া নদীতে বালুবাহী বাল্কহেডের সঙ্গে মাটিবাহী ট্রলারের সংঘর্ষে পাঁচ জন নিহত হয়েছেন। সোমবার (৩১ জানুয়ারি) সকাল পৌনে ৭টায় উপজেলার মোমিনপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন—কুমিল্লার মুরাদনগরের মো. আউয়াল মাঝি (৬৫), একই এলাকার মো. মোবারক হোসেন (৫৫), তিতাস উপজেলার মো. নাসির উদ্দিন (৩৫), রঘুনাথপুর এলাকার নজরুল (৪০) ও মুরাদনগরের পুকুরিয়া এলাকার আল-আমিন (৩৫)।

কোস্টগার্ড ধারণা করছে, ঘনকুয়াশার কারণে এ দুর্ঘটনা ঘটতে পারে।

কোস্টগার্ডের কন্টিজেন কমান্ডার মো. নাসির উদ্দিন জানান, বালুভর্তি বাল্কডেহ ও মাটিভর্তি ট্রলারের সঙ্গে সংঘর্ষের কারণে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ছয়জন সাঁতরে তীরে উঠতে পারলেও ৫ জন নিখোঁজ ছিলেন। আমরা একজনের মরদেহ এবং ফায়ার সার্ভিসের ডুবুরি দল ৪ জনের মরদেহ উদ্ধার করেছে।

চাঁদপুর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুজাহিদুল ইসলাম বলেন, ঘনকুয়াশার কারণে সকাল পৌনে ৭টার দিকে বাল্কডেহ ও ট্রলারের মুখোমুখি সংঘর্ষ হয়। খবর পেয়ে নৌপুলিশ, কোস্টগার্ড ও নৌ ফায়ার সার্ভিস উদ্ধার অভিযান পরিচালনা করছে। এ পর্যন্ত ৫ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। 

আগামীনিউজ/বুরহান 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে