Dr. Neem on Daraz
Victory Day

টুঙ্গিপাড়ায় মন্দিরের জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষ, নিহত ১ 


আগামী নিউজ | গোপালগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২২, ১২:২০ পিএম
টুঙ্গিপাড়ায় মন্দিরের জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষ, নিহত ১ 

ছবিঃ আগামীনিউজ

গোপালগঞ্জঃ জেলার টুঙ্গিপাড়ায় জমি-জমা সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষে ১ জন নিহত হয়েছে। এ ঘটনায় আরো ৫ জন আহত হয়েছে। তাদেরকে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধায় টুঙ্গিপাড়া উপজেলার কাকুইবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, গতকাল বৃহস্পতিবার বিকেলের দিকে টুঙ্গিপাড়া তফসিল অফিসের লোকজন জমির তদন্ত করতে ঘটনাস্থলে যায়। তদন্ত করে ফিরে আসার পরপরই কাকুইবুনিয়া সার্বজনীন দুর্গা মন্দিরের জমি দাতা সুবল শিকদার ও টুঙ্গিপাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান অসীম বিশ্বাস-এর লোকজনের মধ্যে সংঘর্ষ বাধে। এতে সফল শিকদার (৫০) নামের একজন নিহত হয়েছেন। সুবল শিকদার কাকড়াবুনিয়া গ্রামের মৃত নিশিকান্ত শিকদারের ছেলে।

সুবল শিকদারের ভাতিজা বিপিন শিকদার বলেন, আমার কাকা সুবল শিকদার এই মন্দিরে জায়গা দান করেন কিন্তু ভাইস চেয়ারম্যান ও তার লোকজন প্রভাব খাটিয়ে মন্দির কমিটিতে আমার কাকাকে রাখেন নাই । এটি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল ।

টুঙ্গিপাড়া থানার অফিসার ইনচার্জ একেএম সুলতান মাহমুদ বলেন, মরদেহ পোস্টমর্টেম এর জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত করে এ সম্পর্কে বিস্তারিত বলতে পারবো।

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে