Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ ডিগ্রি কলেজের অধ্যক্ষের বিদায় সংবর্ধনা


আগামী নিউজ | বেনাপোল প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২২, ১১:২১ পিএম
বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ ডিগ্রি কলেজের অধ্যক্ষের বিদায় সংবর্ধনা

ছবিঃ আগামী নিউজ

যশোরঃ জেলার শার্শার সরকারি বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ ডিগ্রি কলেজের অধ্যক্ষ প্রফেসর আমিনুল হক এর অবসর জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) কলেজ শিক্ষক পরিষদের উদ্যোগে দিনব্যাপী নানা আয়োজনের মধ্যে দিয়ে তাকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়।

কলেজের বাংলা বিভাগীয় প্রধান প্রভাষক হাছানুজ্জামানের সভাপতিত্বে এবং ইসলামের ইতিহাস বিভাগের প্রভাষক এএসএম আশরাফুজ্জামানের সঞ্চালনায় বিদায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদায়ী অধ্যক্ষ প্রফেসর আমিনুল হক।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, প্রভাষক গোলাম মাসুদ মজুমদার, শহিদুল আলম, আবুল হাসান, রোকনুজ্জামান, নাসিমা ইয়াসমিন, মারুফ হোসেন, আলিম রেজা বাপ্পি, মেহেদী হাসান, কম্পিউটার অপারেটর মিকাইল হোসেন, শাড়াতলা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল আলিম, গোড়পাড়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুজ্জামান। শিক্ষার্থীদের পক্ষে আব্দুল গণি, তাসফিয়া ও সাদিয়া আফরিন তামান্না। অনুষ্ঠানে সকল বক্তা বিদায়ী অধ্যক্ষের এ কলেজের কর্মজীবনে নানা বিষয় স্মৃতিচারণ এবং তার সুস্বাস্থ্য ও দীর্ঘ জীবন কামনা করে বক্তব্য তুলে ধরেন। পরে ফুলসহ বিভিন্ন শুভেচ্ছা উপহার বিদায়ী অধ্যক্ষের হাতে তুলে দেন।

আগামীনিউজ/শরিফ