Dr. Neem on Daraz
Victory Day

মধুখালীতে ব্র্যাক মাইগ্রেশন ফোরামের সভা অনুষ্ঠিত


আগামী নিউজ | মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২২, ০৯:১৩ পিএম
মধুখালীতে ব্র্যাক মাইগ্রেশন ফোরামের সভা অনুষ্ঠিত

ছবিঃ আগামী নিউজ

ফরিদপুরঃ জেলার মধুখালীতে ব্র্যাকমাইগ্রেশন ফোরামের সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টায় মধুখালী ব্র্যাক কার্যালয়ে‘রয়েল ডেনিসএমব্রাসি’-ডেনমার্কের অর্থায়নে পরিচালিত‘সোশিও ইকোনমিক রিইন্টিগ্রেশন অব রিটার্নি মাইগেন্ট ওয়ার্কার্স অব বাংলাদেশ’এর আওতায় ফোরামের  কার্যক্রম নিয়ে বিশদ আলোচনা করেন মাইগ্রেশন প্রোগ্রামের জেলা সমন্ময়কারী খালিদ মোহাম্মদ সাইফুল্লাহ।

বক্তব্য রাখেন সহসভাপতি ফিরোজা বেগম, সাধারন সম্পাদক ইদ্রিস আলী মোল্যা, তথ্য ও প্রচার সম্পাদক মতিয়ার রহমান মিঞা,প্রোগ্রামের মধুখালী উপজেলা সমন্ময়কারী ইসকনা পারভিনসহ সকল সদস্যবৃন্দ।

সভায় বিদেশ ফেরত অভিবাসীদের নিয়ে ব্যাপক আলোচনা হয় এবং তাঁদের সার্বিক সহযোগিতা করার প্রত্যয় ব্যক্ত করা হয়।এছাড়া ফোরামের কমিটি পুর্ণগঠন করা হয়। সভাপতি ইদ্রিস আলী মোল্যা,সহ সভাপতি ফিরোজা বেগমসাধারন সম্পাদক লাল মিয়া,সাংগঠনিক সম্পাদক নুরুন্নাহার বেগম,তথ্য ও প্রচার সম্পাদক মতিয়ার রহমান মিঞা,নির্বাহী সদস্য রেবেকা সুলতানা,পর্যবেক্ষক সদস্য ও ব্র্যাক প্রতিনিধি খালিদ মোহাম্মদ সাইফুল্লাহ।

আগামীনিউজ/শরিফ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে