Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

দুপচাঁচিয়ায় অপহৃতা মাদরাসা ছাত্রী উদ্ধার, যুবক আটক


আগামী নিউজ | দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২২, ০৭:৪০ পিএম
দুপচাঁচিয়ায় অপহৃতা মাদরাসা ছাত্রী উদ্ধার, যুবক আটক

ছবিঃ আগামী নিউজ

বগুড়াঃ জেলার দুপচাঁচিয়া উপজেলায়  অপহরনের দীর্ঘদিন পর বুধবার (১৯ জানুয়ারী) রাতে  পুলিশের অভিযানে উদ্ধারকৃত হয়েছে অপহৃতা এক মাদরাসা ছাত্রী (১৬)। উদ্ধার অভিযানকালে অপহরন করার অভিযোগে আটক করা হয়েছে  রাব্বী হাসান (১৮) কে।

আটককৃত রাব্বি হাসান বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার খিহালী দক্ষিনপাড়ার আফজাল হোসেনের ছেলে।

ঘটনাসংক্রান্তে দুপচাঁচিয়া থানায় অপহৃতা মাদরাসা ছাত্রীর মা শেফালি বেগমের দায়েরকৃত মামলার বরাতে জানা গেছে,  স্থানীয় মাদরাসার দশম শ্রেণীতে পড়ুয়া ছাত্রী কে প্রায় চলাফেরার পথে প্রেম নিবেদনসহ বিয়ের প্রস্তাব দিত রাব্বি হাসান। রাব্বি হাসানের প্রস্তাবে রাজী না হওয়ায় বিভিন্ন সময় হুমকি প্রদর্শন করত তাকে । ওই মাদরাসা ছাত্রী তার মা শেফালি বেগম কে ঘটনাসমূহের সবকিছু জানিয়ে রাখত। ২০ ডিসেম্বর সন্ধ্যায় মাদরাসা ছাত্রী তার ফুফুর বাসা হতে ফেরার পথে ওই এলাকার জনৈক তবিবর রহমানের বাসার সামনে পাকা রাস্তার উপর থেকে সহযোগিদের সহায়তায় জোরপূর্বক অপহরন করে সিএনজি চালিত রিক্সাযোগে অজ্ঞাতস্থানে নিয়ে যায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সুজাউদদৌলা জানায়, নারী ও শিশু নির্যাতন দমন আইনে এঘটনায় ৪ জনের বিরুদ্ধে মামলা রুজু করা হয়। অপহৃতা মাদরাসা ছাত্রী কে উদ্ধার করে বৃহস্পতিবার (২০ জানুয়ারী) ডাক্তারী পরীক্ষার জন্য শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং আটক রাব্বি হাসান কে বগুড়া কোর্ট হাজতে পাঠানো হয়েছে।

আগামীনিউজ/শরিফ