Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

দুপচাঁচিয়ায় পৃথক অভিযানে আটক ১৬


আগামী নিউজ | দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২২, ০৪:৩২ পিএম
দুপচাঁচিয়ায় পৃথক অভিযানে আটক ১৬

ছবিঃ আগামী নিউজ

বগুড়াঃ জেলার দুপচাঁচিয়া উপজেলায় বুধবার ( ১৯ জানুয়ারী) রাতে বিভিন্ন অভিযোগে পৃথক অভিযান পরিচালনা করে ১৬ ব্যক্তি কে আটক করেছে থানা পুলিশ।

দুপচাঁচিয়া থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রশিদ সরকার জানান, আটককৃত ব্যক্তিদের আইনানুগ ব্যবস্থা গ্রহন সাপেক্ষে বৃহস্পতিবার (২০  জানুয়ারী) বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, মাদক ব্যবসায় সম্পৃক্ততার অভিযোগে ৫০ গ্রাম গাঁজাসহ  বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার ছোট নীলাহালি গ্রামের সিরাজুল ইসলামের ছেলে এনামুল হক (৩৯) ও ২০০ গ্রাম গাঁজাসহ তালুচ-পাথারপাড়ার খয়বর ফকিরের ছেলে ইমরুল ফকির (২৬), মুকুল মিয়া (৩৭), মামুন ফকির (৩৯) এবং খয়ের আলীর ছেলে রাশেদুল ইসলাম (২৪) কে আটক করা হয়।

মাদক সেবনের অভিযোগে আটকরা হলো বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার পূর্ববোরাই মহল্লার তুফান ইসলামের ছেলে রায়হান ইসলাম (১৯), পূর্ব আলোহালী মহল্লার ইয়াকুব আলীর ছেলে মোহাইমিন ইসলাম (১৯) এবং জয়পুরহাট জেলার কালাই উপজেলার মোলামগাড়ী গ্রামের আব্দুল জলিল শেখের ছেলে মাসুম শেখ (২২)।

সন্দেহজনক ঘোরাফেরার অভিযোগে আটককৃত হয়েছে বগুড়ার কাহালু উপজেলার আব্দুল মজিদের ছেলে আবু তাহের (৩৭)।

অপহরন মামলার আসামী হিসাবে আটকৃত হয়েছে বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার খিহালী দক্ষিন পাড়ার আফজাল হোসেনের ছেলে রাব্বি হাসান (১৮)।

এছাড়া গ্রেফতারি পরওয়ানামূলে আটক ব্যক্তিরা হলো বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মুক্তাগছা গ্রামের আব্দুল আজিজের ছেলে জাহিদুল ইসলাম জাহিদ, সরদারপাড়া-পালপাড়া মহল্লার বাবলু শেখের ছেলে মাসুদ শেখ, সরদারপাড়া মহল্লার আব্দুল আলীর ছেলে মাহবুব হোসেন,ধোকরকোলা মহল্লার রুবেল প্রামানিকের ছেলে রিপন আহম্মেদ এবং কইল গ্রামের জাবদ আলীর ছেলে সাহিদুল ইসলাম।

আগামীনিউজ/শরিফ