Dr. Neem on Daraz
Victory Day

দুপচাঁচিয়ায় পৃথক অভিযানে আটক ২


আগামী নিউজ | দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২২, ০৭:১৯ পিএম
দুপচাঁচিয়ায় পৃথক অভিযানে আটক ২

ছবিঃ আগামী নিউজ

বগুড়াঃ জেলার দুপচাঁচিয়া উপজেলায় সোমবার ( ১৭ জানুয়ারী) মাদক ব্যবসায় সম্পৃক্ততার  অভিযোগে ও গ্রেফতারি পরওয়ানামূলে পৃথক অভিযানে দুই ব্যক্তি কে আটক করেছে থানা পুলিশ।

আটককৃত ব্যক্তিদের আইনানুগ ব্যবস্থা গ্রহন সাপেক্ষে মঙ্গলবার (১৮ জানুয়ারী) বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

আটক মাদক ব্যবসায়ী দুপচাঁচিয়া পৌরসভার লালুকা মহল্লার মোখলেছার রহমানের ছেলে মিজানুর রহমান ফাইন (৩৬) এবং ওয়ারেন্টভুক্ত আটক ব্যক্তি পৌর এলাকার জয়পুরপাড়ার মহসিন আলীর ছেলে হাসান আলী (৩৪)।

থানা সূত্রের বরাতে এসআই রাশেদুল ইসলাম জানায়, সোমবার (১৭ জানুয়ারী) রাতে এসআই রাসেল আহম্মেদ সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে দুপচাঁচিয়া উপজেলার লালুকা মহল্লায়  মিজানুর রহমান ফাইন (৩৬) এর  বাড়ীর সামনে পাকা রাস্তার ওপর উপস্থিত হয়ে তাকে আটক করে। উপস্থিত সাক্ষীদের সামনে আটক ওই ব্যক্তির দেহ তল্লাশী করে তার নিকট হতে ১০ (দশ) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারপূর্বক  জব্দ করা হয়।

অপরদিকে, গ্রেফতারি পরওয়ানা জারি থাকায় সোমবার (১৭ জানুয়ারী) বিকালে দুপচাঁচিয়া পৌর এলাকার জয়পুরপাড়ার নিজ বাড়ী থেকে পলাতক আসামী হাসান আলী কে আটক করা হয়।

আগামীনিউজ/শরিফ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে