Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

কুষ্টিয়ায় চার মাস পর করোনায় একজনের মৃত্যু


আগামী নিউজ | কুষ্টিয়া প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২২, ০৮:৫২ পিএম
কুষ্টিয়ায় চার মাস পর করোনায় একজনের মৃত্যু

ফাইল ছবি

কুষ্টিয়াঃ কুষ্টিয়ায় গত চার মাস পর করোনা আক্রান্ত হয়ে হাসেম মালিথা (৭০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

সোমবার দুপুর ১২ টার সময় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে তিনি মারা যান। মৃত হাসেম মালিথা কুষ্টিয়া সদর উপজেলার জুগিয়া বারখাদা এলাকার মৃত আব্দুল জলিলের পুত্র। দুই ডোজ টিকা নেওয়ার পর তিনি করোনায় আক্রান্ত হন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, গত প্রায় চার মাস পর কুষ্টিয়ায় করোনায় আক্রান্ত হয়ে প্রথম মৃত্যু হলো। এদিকে গত দুই মাসের মধ্যে জেলায় এক দিনে সর্বোচ্চ ২৬ জনের করোনা শনাক্ত হয়েছে।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আশরাফুল ইসলাম জানান, হাসেম মালিথা বেশ কিছুদিন ধরে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তিনি হাইপার টেনশন, ষ্ট্রোক করাসহ নানা সমস্যা নিয়ে প্রথমে হাসপাতালের মেডিসিন বিভাগে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় তার করোনা পজেটিভ ধরা পড়ে। পরে তাকে হাসপাতালে হাই ফো কেয়ারে নেওয়া হয়। কিন্তু হাই ফো নেওয়ার মতো তার শারীরিক অবস্থা না থাকায় তিনি মারা যান।

হাসপাতাল সূত্রে জানা গেছে, গত ২৪ ঘন্টায় ১৭৯ নমুনা পরীার বিপরীতে ২৬ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে । আক্রান্তের হার ১৪ দশমিক ৫২ শতাংশ। এ নিয়ে জেলায় এ পর্যন্ত ১৮ হাজার ৯৮৩ জনের করোনা শনাক্ত হলো। নতুন করে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৭৮৭ জন।

আগামীনিউজ/এসএস