Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

গোপালগঞ্জে চুরির মালামাল উদ্ধার ২ চোর আটক


আগামী নিউজ | গোপালগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২২, ০৫:০০ পিএম
গোপালগঞ্জে চুরির মালামাল উদ্ধার ২ চোর আটক

ছবিঃ আগামী নিউজ

গোপালগঞ্জঃ জেলার মুকসুদপুরে মুদি দোকানের চুরি হওয়া মালামাল উদ্ধার ও দুই চোরকে আটক করেছে মুকসুদপুর থানা পুলিশ। ১৬ জানুয়ারী গীভর রাতে উপজেলার উজানী বাজারের বিপ্লব শেখের মুদি দোকান চুরি হয়। পরে তিনি বাদী হয়ে মুকসুদপুর থানায় একটি চুরির মামলা দায়ের করেন। 

চুরির মামলার ভিত্তিতে সোমবার ( ১৭ জানুয়ারী) সকালে গোপন সংবাদের ভিত্তিতে মুকসুদপুর থানার এস আই মো: শামিম উদ্দীন সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার বাসুদেবপুর থেকে চুরি যাওয়া ৫০ হাজার টাকার মালামাল ও ২ চোরকে আটক করে। আটকৃতরা হল খাঞ্জাপুর গ্রামের রঙ্গু মুন্সীর ছেলে রিয়াজ মুন্সী ও বাসুদেবপুর গ্রামের আজিজ সরদারের ছেলে রইচ সরদার । 

মুকসুদপুর থানার ইন্সপেক্টর তদন্ত খন্দকার আমিনুর রহমান জানান, মুদি দোকানের মালিক বিপ্লব শেখ রাতে দোকান বন্ধ করে বাড়িতে যান। সকালে এসে দেখেন দোকানের সার্টার ভাঙ্গা। দোকানে প্রবেশ করে দেখা যায় তার দোকানের ৫০ হাজার টাকার মালামাল চুরি হয়েগেছে। এই ঘটনায় তিনি  চুরির মামলা করেন। পরে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি বাশুদেবপুর গ্রামের রইচ সরদারের বাড়িতে চুরি যাওয়া মালামাল আছে। পরে মুকসুদপুর থানার এস আই শামিম সঙ্গীয় ফোর্স নিয়ে চুরি যাওয়া মালামাল ও দুই চোরকে আটক করেছে। এই চোর চক্রের আরও তিন সদস্য রয়েছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে। আটকৃতদের গোপালগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আগামীনিউজ/শরিফ