Dr. Neem on Daraz
Victory Day

জামালপুরে সড়ক দুর্ঘটনায় পৌর ওয়ার্ড আ‍‍`লীগের সভাপতির মৃত্যু


আগামী নিউজ | জামালপুর প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২২, ১০:৩৯ এএম
জামালপুরে সড়ক দুর্ঘটনায় পৌর ওয়ার্ড আ‍‍`লীগের সভাপতির মৃত্যু

জামালপুরঃ সড়ক দুর্ঘটনায় জামালপুর পৌরসভার ১০ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সৈয়দ গোলাম সরোয়ার আঁকা' (৪৩)'র মৃত্যু হয়েছে। সোমবার (১৭ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টায় শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের দক্ষিণ প্বার্শে  ফিশারিজ মোডের কাছে  অদূরে পৌরসভার ময়লা ফেলার ডাম্পিং স্টেশনের সামনে একটি দ্রুতগামী জীপ গাড়ির সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে মোটর সাইকেল আরোহী রাস্তার পাশে ছিটকে পড়ে যায়। ছিটকে পড়ে যাওয়া ব্যক্তিকে মূমুর্ষ অবস্থায় পথচারিরা উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে জরুরী বিভাগে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করে।

নিহত সৈয়দ গোলাম সরোয়ার আঁকা পৌরসভার হাটচন্দ্রা গ্রামের সৈয়দ গোলাম মোস্তফা ছানার পুত্র।

পথচারি ও প্রত্যক্ষদর্শীরা জানায়- দুর্ঘটনা সংঘটিত স্থানে একটি দ্রুতগামী জীপ গাড়ির ধাক্কায় সড়কের পাশেই ছিটকে পড়েন এক মোটরসাইকেল আরোহী। খবর পেয়ে সন্ধ্যা ৬ টার দিকে নিহতের পরিবার মৃতদেহ শনাক্ত করে বাড়িতে নিয়ে যায়।

জামালপুর সদর থানার ওসি মোঃ রেজাউল ইসলাম খানঁ ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তবে দ্রুতগামি জীপ গাড়িটির কোন খোজ খবর পাওয়া যায়নি।

আগামীনিউজ/বুরহান 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে