Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

কসবায় ডেলিভারিম্যানকে অপহরণের পর হত্যা


আগামী নিউজ | ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২২, ১০:৫৬ পিএম
কসবায় ডেলিভারিম্যানকে অপহরণের পর হত্যা

ছবিঃ আগামী নিউজ

ব্রাহ্মণবাড়িয়াঃ জেলার কসবা উপজেলায় আলমাস ভ্যারাইটিজ স্টোরের আসাদ মিয়া (২৭) নামের এক ডেলিভারিম্যানকে অপহরণের পর শ্বাসরোধ ও মাথায় আঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রবিবার (১৬ জানুয়ারি) সকালে উপজেলার কসবা-নয়নপুর সড়কের পশ্চিম পাশে আকছিনা গ্রামের ইটখোলার একটি নির্মাণাধীন ভবনের পাশে এ ঘটনা ঘটেছে।

আসাদ মিয়া কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলার কাজলা গ্রামের মৃত জিল্লুর রহমানের ছেলে। সে নতুন বাজারের প্রাণ আরএফএল'র ডিলার আলমাস ভ্যারাইটিজ স্টোরে দীর্ঘদিন যাবত ডেলিভারিম্যান হিসেবে কাজ করছিলেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে বরাদ্দে জানান, আসাদ শনিবার সকালে মালামাল ডেলিভারির জন্য আলমাস ভ্যারাইটিজ স্টোরে থেকে বের হন। মার্কেটের কালেকশন বাকি আছে বলে ভ্যানগাড়ি স্টোরে পাঠিয়ে দেন। কিন্তু সন্ধ্যার পর থেকে আসাদের আর খোঁজ পাওয়া যায়নি। স্থানীয়রা রোববার সকালে আকছিনা গ্রামের  ইটখোলার নির্মাণাধীন ভবনের পাশে আসাদের লাশ দেখে পুলিশকে জানান। পরে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে জেলা সদর হাসপাতাল মর্গে পাঠান।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলমগীর ভূইয়া জানান, স্থানীয় সূত্রে খবর পেয়ে উপজেলার কসবা-নয়নপুর সড়কের আকছিনা গ্রামের একটি ইটখোলার নির্মাণাধীন ভবনের পাশ থেকে নিহতের লাশ উদ্ধার করি। ধারণা করা হচ্ছে গলায় মাফলার পেঁচিয়ে শ্বাসরোধ ও মাথায় আঘাত কর তাকে হত্যা করা হয়েছে। থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।