Dr. Neem on Daraz
Victory Day

সিরাজগঞ্জে আইনজীবীদের আদালত বর্জন


আগামী নিউজ | সিরাজগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২২, ১০:৫৩ পিএম
সিরাজগঞ্জে আইনজীবীদের আদালত বর্জন

ছবিঃ আগামী নিউজ

সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের কর্মচারী ও আইনজীবীদের মধ্যে একটি প্রীতিকর ঘটনা নিয়ে উভয় পক্ষে পাল্টাপাল্টি অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে জুডিশিয়াল কর্মচারীদের বিচার দাবি করে আইনজীবীরা সকল আদালত বর্জন করেছেন। আর জুডিশিয়াল কর্মচারীরা আদালত প্রাঙ্গণে সভা করে আইনজীবীদের বিচার দাবি করেছেন। রবিবার সকাল থেকে দুপুর পর্যন্ত সিরাজগঞ্জ আদালতপাড়ায় এসব ঘটনা ঘটে।

ঘটনার বিষয়ে জানাতে সিরাজগঞ্জ আইনজীবী সমিতি কার্যালয়ে রবিবার সকাল সাড়ে ১১টার দিকে সংবাদ সন্মেলনের আয়োজন করা হয়।

এ সময় লিখিত বক্তব্যে আইনজীবী সমিতির সাধারন সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রউফ পান্না বলেন, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত (১) এর স্টেনোগ্রাফার ইউসুফ আলী মামলা পরিচালনায় আইনজীবী আবুল কালামের কাছে ঘুষ দাবি করেন। আইনজীবী তা দিতে অস্বীকার করায় বৃহস্পতিবার সকাল ১১টার দিকে স্টেনোগ্রাফার ইউসুফ আলী বহিরাগত সন্ত্রাসীদের এনে আইনজীবীর চেম্বারে ঢুকে তাকে মারপিট করেন। এ ঘটনার পর ভুক্তভোগী আইনজীবী প্রতিকার চেয়ে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের কাছে লিখিত আবেদন করেন। সমিতির পক্ষ থেকেও বিষয়টি চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও জেলা জজ মহোদয়কে বিষয়টি অবগত করা হয়।

আগামীনিউজ/এসএস 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে