Dr. Neem on Daraz
Victory Day

মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে যাওয়ার সময় ২২ বাংলাদেশি আটক


আগামী নিউজ | বিশেষ প্রতিনিধি, ঝিনাইদহ প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২২, ০৫:২৮ পিএম
মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে যাওয়ার সময় ২২ বাংলাদেশি আটক

ঝিনাইদহঃ জেলার সীমান্তবর্তী উপজেলা মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে প্রবেশের সময় নারী-পুরুষ ও শিশুসহ ২২ বাংলাদেশিকে আটক করেছে ৫৮ বিজিবি।

শনিবার (১৫ জানুয়ারি) সকাল ৬টার দিকে উপজেলার যাদবপুর বিওপির কানাইডাঙ্গা গ্রামের বাংলাদেশের অভ্যন্তর থেকে তাদেরকে আটক করা হয়।

আটকদের মধ্যে পুরুষ ১৩, নারী চার এবং শিশু পাঁচজন রয়েছে। আটককৃতদের সকলের বাড়ি খুলনা, যশোর, নড়াইল, বাগেরহাট, সিলেট, সুনামগঞ্জ, ফরিদপুর, কক্সবাজার ও ঝিনাইদহ জেলার বিভিন্ন এলাকায়। 

মহেশপুর ৫৮ বিজিবির অতিরিক্ত পরিচালক তসলিম মোঃ তারেক জানান, গোপন সংবাদের ভিত্তিতে মহেশপুর উপজেলার কানাইডাঙ্গা গ্রামের জিনারুল ইসলাম এর মেহগনী বাগানের মধ্যে থেকে ১৩ পুরুষ, ৪ নারী ও ৫ শিশুকে আটক করা হয়। সীমান্ত এলাকায় এ ধরনের অবৈধ অনুপ্রবেশ বন্ধে সতর্ক অবস্থানে আছে বিজিবি। আটককৃত সবাই বাংলাদেশ হতে ভারতে অবৈধভাবে পারাপারের চেষ্টা করছিল। আটকদের জিজ্ঞাসাবাদে তারা কেউ চিকিৎসা, কেউ আত্মীয়র বাড়ি বেড়ানোসহ নানা কারণে ভারতে যেতে এ অবৈধ পথ বেছে নিয়েছে বলে জানায়। 

তাদের বিরুদ্ধে পাসপোর্ট অধ্যাদেশ আইনে মামলা করে মহেশপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

আগামীনিউজ/বুরহান 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে