Dr. Neem on Daraz
Victory Day

কুড়িগ্রামে নববধূর গলায় রশি দিয়ে আত্মহত্যা


আগামী নিউজ | কুড়িগ্রাম প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২২, ০৭:৪৪ পিএম
কুড়িগ্রামে নববধূর গলায় রশি দিয়ে আত্মহত্যা

ছবিঃ সংগৃহীত

কুড়িগ্রামঃ বিয়ের ২ মাস যেতে না যেতেই কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায় এক নববধূ গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে ভূরুঙ্গামারী সদর ইউনিয়নের নলেয়া গ্রামের ৯ নং ওয়ার্ডের মাঝিটারি গ্রামে।

মঙ্গলবার ( ১১ জানুয়ারী) বিকেলের দিকে স্বামীর বাড়িতে এঘটনা ঘটে।

পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, প্রায় দেড় মাস আগে উপজেলার নলেয়া গ্রামের হরিবালার বড় ছেলে বিরবলের সঙ্গে লালমনিরহাট জেলার কুলাঘাট গ্রামের তেরপু বিশ্বাসের মেয়ে শ্রী রত্নার বিয়ে হয়। 

নিহতের স্বামী বিরবল বলেন, আমি সকালে মাছের ব্যবসার জন্য কুড়িগ্রামে রওনা দিয়ে নাগেশ্বরী পৌছালে পথিমধ্যে ফোনে জানতে পারি যে, স্ত্রী গলায় ফাঁস দিয়েছেন। তখন আমি বাড়ির উদ্দেশ্যে রওনা দেই। প্রায় দুই মাসের সংসারে আমাদের মধ্যে বনিবনার কমতি ছিল না বলে জানান তিনি। তবে কি কারণে এমনটা করলো বুঝতে পারছি না

এ বিষয়ে ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলমগীর হোসেন বলেন, আমরা প্রাথমিকভাবে ধারণা করছি এটি আত্মহত্যা। মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

আগামী নিউজ/এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে