Dr. Neem on Daraz
Victory Day

নিখোঁজের ৫ দিন পর অবসরপ্রাপ্ত সেনা সদস্যের লাশ উদ্ধার 


আগামী নিউজ | গাজীপুর প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২২, ০৬:৪৫ পিএম
নিখোঁজের ৫ দিন পর অবসরপ্রাপ্ত সেনা সদস্যের লাশ উদ্ধার 

ছবিঃ আগামী নিউজ

গাজীপুরঃ নিখোঁজের পাঁচ দিন পর সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সেনা সদস্যে আব্দুল বারীর (৪৬) লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত আব্দুল বারী চাঁপাইনবাবগঞ্জের গোপীনাথপুর গ্রামের বাসিন্দা। রবিবার (৯ জানুয়ারি) মহানগরের মফিজ উদ্দিন খান উচ্চ বিদ্যালয়ের রেললাইন সংলগ্ন ঝোপের ভেতর থেকে তার লাশ উদ্ধার করা হয়। গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি’র) সদর থানার পরিদর্শক (তদন্ত) রফিউল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতের পরিবারের সদস্যদের বরাত দিয়ে পরিদর্শক (তদন্ত) রফিউল ইসলাম জানান, গত সোমবার (৩ জানুয়ারি) সকালে চাপুলিয়া বাজারে খেঁজুর রস আনার কথা বলে বাসা থেকে বের হয় আব্দুল রারী। দুপুরে বাড়িতে না আসায়  তার স্বজনেরা সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজি করে তার সন্ধান পায়নি। তার মুঠোফোনটিও বন্ধ পাওয়া যায়। পরে পরিবারের পক্ষ থেকে নিখোঁজ সংক্রান্ত ঘটনায় সাধারণ ডায়েরী (জিডি) করা হয়। রবিবার সকালে রেল রাইনের পাশে ঝোপের ভিতর লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। খবর পেয়ে দুপরে ঘটনাস্থল থেকে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। ধারনা করা হচ্ছে হত্যার পর দুর্বৃত্তরা লাশটি ঝোপের মধ্যে ফেলে পালিয়ে গেছে। নিহতের গায়ে আঘাতের চিহ্ন রয়েছে। আব্দুল বারীর পরিবারের সদস্যরা লাশটি তার বলে শনাক্ত করেছেন। ময়না তদন্তের জন্য নিহতের লাশ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে লাশ পাঠানো হয়েছে। আব্দুল রারী সেনাবাহিনী থেকে অবসর নেওয়ার পর বাংলাদেশ মেশিন টুলস্ ফ্যাক্টরিতে কর্মরত ছিলেন। তিনি গাজীপুর মেট্রো সদর থানার দক্ষিণ চতর এলাকায় পরিবার নিয়ে বাস করতেন।

আগামী নিউজ/এসএস 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে