Dr. Neem on Daraz
Victory Day

বেনাপোলে ব্যবসায়ীকে মারপিট করে টাকা লুট


আগামী নিউজ | বেনাপোল প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২২, ০৭:০০ পিএম
বেনাপোলে ব্যবসায়ীকে মারপিট করে টাকা লুট

ছবিঃ আগামী নিউজ

যশোরঃ জেলার বেনাপোল পোর্ট থানার ধান্যখোলা গ্রামে আলমগীর হোসেন (৩৮) নামে এক ব্যক্তিকে মারপিট করে টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। তিনি ওই গ্রামের শাহাজান মোড়লের ছেলে। গুরুতর অবস্থায় তাকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতের ছোট ভাই খালিদ হাসান তুহিন জানান, তার বড় ভাই আলমগীর হোসেন বেনাপোলের বোয়ালিয়া বাজারে ধান-চাউলের ব্যবসা করেন। সোমবার রাত ৮ টার দিকে ব্যবসা প্রতিষ্ঠান ঐশি ট্রেডার্স বন্ধ করে মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে বোয়ালিয়া-ধান্যখোলা গ্রামের মাঠের মধ্যে আসলে দুর্বৃত্তরা বাঁশের ব্যারিকেট দিয়ে তাকে গতিরোধ করে রড, চাপাতি ও দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে তার উপর ঝাঁপিয়ে পড়ে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে। পরে পরিবারের লোকজন গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে নাভারণ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থায় অবনতি হলে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়। 

আহত আলমগীর হোসেনের অভিযোগ, তিনি ব্যবসা প্রতিষ্ঠানের দুই লাখ ৫৭ হাজার ছয়শ’ ৩৫ টাকা নিয়ে বাড়ি ফিরছিলেন। দুর্বৃত্তরা তাকে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে সব টাকা ছিনিয়ে নিয়েছে। এ ঘটনায় ৪ জনকে অভিযুক্ত করে বেনাপোল পোর্ট থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে বেনাপোল পোর্ট থানার পরিদর্শক (তদন্ত) রাসেল সরোয়ার জানান, এ ব্যাপারে থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। তদন্ত করা হচ্ছে। তদন্তের পর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আগামী নিউজ/এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে