Dr. Neem on Daraz
Victory Day

শ্বশুরবাড়িতে এসে স্ত্রীকে হত‍্যা করে পালালো স্বামী


আগামী নিউজ | কুড়িগ্রাম প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২২, ১২:০৬ পিএম
শ্বশুরবাড়িতে এসে স্ত্রীকে হত‍্যা করে পালালো স্বামী

কুড়িগ্রামঃ জেলার ভুরুঙ্গামারীতে দাম্পত্য কলহের জেরে শ্বশুরবাড়িতে এসে ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীকে হত্যা করার অভিযোগ উঠেছে এক পাষন্ড স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের (১ নং ওয়ার্ড) পাইকেরছড়া গ্রামে।

নিহত ওই গৃহবধূর নাম শাহিদা বেগম (৪০)। সে একই গ্রামের  শাহজাহান  আলীর মেয়ে। সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউপি সদস‍‍্য আবু সায়াদাত মোঃ বজলুর রহমান ঘটনার সত‍্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয় ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের (১ নং ওয়ার্ড) পাইকেরছড়া গ্রামের শাহজাহান  আলীর মেয়ে শাহিদা বেগম (৪০) এর সাথে প্রায় ২৪ বছর পূর্বে একই গ্রামের মৃত আব্বাছ আলীর ছেলে আবুবকর  সিদ্দিক (৪৪) এর সাথে বিয়ে হয়। সে পেশায় একজন কাঠ ব‍্যাবসায়ী। দাম্পত্য জীবনে তাদের ৩ টি কন‍্যা সন্তান রয়েছে। গত কয়েক মাস থেকে তাদের মধ্যে কলহ চলে আসছিলো। দাম্পত্য কলহের জেরে কিছু দিন আগে শাহিদা বেগম ছোট সন্তান কে নিয়ে বাবার বাড়িতে চলে আসে।

সোমবার (৩ ডিসেম্বর) রাতে শাহিদার স্বামী আবুবকর সিদ্দিক শ্বশুরবাড়িতে আসে। রাত তিনটার দিকে শাহিদাকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত‍্যা করে পালিয়ে যায় আবুবকর।

নিহতের চাচা মহির উদ্দিন  জানান, তাদের মধ্যে বনিবনা না হওয়ায় নিহত শাহিদা কিছু দিন থেকে তার বাবার বাড়িতে থাকতেন। ঘাতক সিদ্দিক আলী মাঝে মধ্যে ওই বাড়িতে আসা-যাওয়া করতেন। সোমবার রাতেও সিদ্দিক  আলী  তার শ্বশুর বাড়িতে যান। রাত ৩ টার দিকে চিৎকার শুনে আমরা এসে দেখি শাহিদার রক্তাক্ত দেহ পড়ে আছে খাটে। এঘটনায় তার ছোট মেয়ে ও মা আহত হয়েছে।

সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউপি সদস্য  আবু মোঃ বজলুর রহমান বলেন আমি সংবাদ পাওয়া মাত্রই ঘটনাস্থলে এসে আহতদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ পাঠাই এবং ভুরুঙ্গামারী থানা পুলিশকে খবর দেই।

ভুরুঙ্গামারী থানার উপ পরিদর্শন (এসআই) আতাউর রহমান ঘটনার সত‍্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ভোর চারটার দিকে নিহতের মরদেহ উদ্ধার করে  থানায় নিয়ে আসা হয়েছে। নিহতের গলায় ধারালো অস্ত্রের আঘাতর চিহ্ন রয়েছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত থানায় মামলা করার প্রস্তুতি চলছিলো।


আগামীনিউজ/বুরহান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে