Dr. Neem on Daraz
Victory Day

শ্রীপুরে ধর্ষণের শিকার শিশু


আগামী নিউজ | গাজীপুর প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ৩০, ২০২১, ১২:২৩ পিএম
শ্রীপুরে ধর্ষণের শিকার শিশু

প্রতীকী ছবি

গাজীপুর: জেলার শ্রীপুরে মক্তব থেকে বাড়ি ফেরার পথে ৭ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। 

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) সকাল সাড়ে সাতটার দিকে উপজেলার টেংরা গ্রামে এ ঘটনা ঘটে। 

জানা যায়, ওই শিশুটি নানার বাড়িতে থেকে স্থানীয় একটি মসজিদ মক্তবে কুরআন পড়ে। ঘটনার সময় শিশুটি মক্তব থেকে বাড়ি ফিরছিল। এ ঘটনায় ধর্ষণের শিকার ওই শিশুটির বাবা ৯৯৯ ফোন করলে শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ধর্ষককে আটক করে থানায় নিয়ে যায়।

আটক ধর্ষক টেংরা পশ্চিম পাড়া গ্রামের সামসুউদ্দিনের ছেলে আমিনুল ইসলাম (৪৫)। 

শিশুটির বাবা মুঠোফোনে বলেন, নানার বাড়িতে বেড়াতে গিয়ে এ ঘটনার স্বীকার হয়েছেন। আজ সকালে তাঁর মেয়ে গ্রামের মসজিদ থেকে বাড়ি ফেরার পথে প্রতিবেশী আমিনুল ইসলাম (৪৫) তাকে ভয়ভীতি দেখিয়ে একটি বাঁশঝাড়ের কাছে নিয়ে যান। সেখানে তাকে ধর্ষণ করেন। বাড়িতে ফেরার পর মায়ের চোখে তার অস্বাভাবিক আচরণ ধরা পড়ে। এ সময় জানতে চাইলে সে বিষয়টি জানায় এবং এর আগেও আমিনুল তাকে জোর করে ধরে নিয়ে কয়েকবার ‘খারাপ কাজ’ করেছে। 

ধর্ষণের শিকার ওই শিশুর নানি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মক্তব থেকে বাড়ি ফেরার পথে এ ঘটনা ঘটে। মেয়টিকে এখন হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে গ্রামের লোকজন আমিনুল ইসলামের বাড়িতে গেলে তিনি এ সব অস্বীকার করেন। 

এ ব্যাপারে ধর্ষকের পরিবারের সাথে একাধিক বার যোগাযোগ করেও পাওয়া যায়নি। 

শ্রীপুর থানার উপ পরিদর্শক এসআই কামরুল হাসান জানান ধর্ষককে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। 

শ্রীপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমু এম এ সাইদ লিয়ন জানান ধর্ষণের স্বীকার শিশুটিকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে