Dr. Neem on Daraz
Victory Day

ঠাকুরগাঁওয়ে বিএনপির মহাসচিবের জনসভার প্যান্ডেল তৈরিতে বাধা


আগামী নিউজ | ঠাকুরগাঁও প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ৩০, ২০২১, ১১:২৭ এএম
ঠাকুরগাঁওয়ে বিএনপির মহাসচিবের জনসভার প্যান্ডেল তৈরিতে বাধা

ছবিঃ আগামীনিউজ

অনুমতি চেয়ে ঠাকুরগাঁওয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের জনসভার প্যান্ডেল তৈরি শুরু করলে এতে বাধা দেওয়ার অভিযোগ উঠেছে স্থানীয় প্রশাসনের বিরুদ্ধে। 

খালেদা জিয়ার  মুক্তি ও সুচিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবিতে জেলাপর্যায়ে সমাবেশের ডাক দেয় বিএনপি। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) দুপুর ২টায় শহরের কালিবাড়ী পাবলিক ক্লাব মাঠে এক জনসভার আয়োজন করার ঘোষনা দেন জেলা বিএনপি।

এ জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও কেন্দ্রীয় নেতা ব্যারিস্টার মাহাবুব উদ্দিন খোকন।

মঙ্গলবার (২৯ডিসেম্বর) বিকালে জনসভার নির্ধারিত স্থানে মঞ্চ তৈরি শুরু হয়। তবে এ সময় মঞ্চ তৈরির কাজ বন্ধ করে দেন সহকারী কমিশনার (ভূমি) শাহরিয়ার রহমান।

এ তথ্য নিশ্চিত করেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমিন। তিনি আরও বলেন জনসভা আয়োজনের জন্য ডিসি ও এসপির কাছে অনুমতি চেয়ে আবেদন করা হয়। তবে কেন বাধা দিল প্রশাসন তা বোধগম্য নয়।

এ বিষয়ে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু তাহের মো. সামসুজ্জামান বলেন, জেলা ম্যাজিস্ট্রেটের অনুমতি না নিয়ে বিএনপি মঞ্চ তৈরি শুরু করলে তা নিষেধ করা হয়।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) ঠাকুরগাঁও ছাড়া সিরাজগঞ্জ, লক্ষ্মীপুর, খাগড়াছড়ি, ঢাকা, কিশোরগঞ্জ ও কক্সবাজার জেলায় বিএনপির জনসভা রয়েছে বলে জানিয়েছেন ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান।

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে