Dr. Neem on Daraz
Victory Day

শ্রীপুরে আ.লীগ থেকে ৮ জন বহিষ্কার 


আগামী নিউজ | গাজীপুর প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ২৪, ২০২১, ০৭:০৭ পিএম
শ্রীপুরে আ.লীগ থেকে ৮ জন বহিষ্কার 

ছবি: আগামী নিউজ

গাজীপুর: জেলার শ্রীপুরে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে অংশ নেওয়ায়  ৮ বিদ্রোহী প্রার্থীকে আ.লীগ থেকে  বহিষ্কার করা হয়েছে। 

শুক্রবার (২৪ ডিসেম্বর) দুপুরে শ্রীপুর উপজেলার আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক হুমায়ুন কবির হিমু স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

উপজেলা আওয়ামী লীগের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, পঞ্চম ধাপে শ্রীপুর উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অমান্য করে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের ৮ বিদ্রোহী প্রার্থীকে দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজের জন্য আ.লীগ থেকে  বহিষ্কার করা হয়েছে। 

তারা হলেন- মাওনা ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সাখাওয়াত হোসেন শামীম, গাজীপুর ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য সিরাজুল হক মাতব্বর, গাজীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আমিনুল ইসলাম, গাজীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য শামীম সাজিদ, শ্রীপুর উপজেলা আহ্বায়ক কমিটির সদস্য কামরুল হাসান মন্ডল, বরমী ইউনিয়ন ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য তোফাজ্জল হোসেন,শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য সফি উদ্দিন দেওয়ান, গোসিংগা ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সাজেদুল ইসলাম সাজু। 

শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক হুমায়ুন কবির হিমু জানান, দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজের জন্য শ্রীপুরের আটটি ইউনিয়নের ৮ জন বিদ্রোহী প্রার্থীকে আ.লীগের স্ব স্ব পদ থেকে তাদেরকে বহিষ্কার করা হয়েছে। ইউপি নির্বাচনে নৌকার বিরুদ্ধে প্রচারণায় যে কোন ব্যক্তি অংশ নিলে একইভাবে বহিষ্কার করা হবে।

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে