Dr. Neem on Daraz
Victory Day

আগুনে পুঁড়ে সবই শেষ মনোয়ারা বেগমের


আগামী নিউজ | লক্ষ্মীপুর প্রতিনিধি: প্রকাশিত: ডিসেম্বর ২৩, ২০২১, ০৬:২২ পিএম
আগুনে পুঁড়ে সবই শেষ মনোয়ারা বেগমের

ছবিঃ আগামী নিউজ

লক্ষ্মীপুর: সদর উপজেলার মান্দারী ইউনিয়নের গর্ন্ধব্যপুর গ্রামের ৭নং ওয়ার্ড খামার বাড়ির মনোয়ারা বেগম নামে এক বিধবার ঘরে বুধবার রাতে অগ্নিকান্ডে  সকল মালামাল পুঁড়ে যায়।

খবর পেয়ে স্থানীয় লোকজন এসে নিয়ন্ত্রণ করার চেষ্টা করে। কিন্তু আগুন নিয়ন্ত্রণ আসলেও কোন মালামাল সরানো সম্ভব হয়নি। এতে প্রায় ৫ লাখ টাকা ক্ষতিগ্রন্থ হয় বলে দাবী করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, বেশ কয়েক বছর পূর্বে মনোয়াবা বেগমের স্বামী নুরুল আমিন মারা যায়। তার এক ছেলে রয়েছে পেশায় একজন সিএনজি চালক সম্প্রতি সেই কিডনিসহ বিভিন্ন জটিল রোগে আক্রান্ত হয়ে চট্টগ্রাম হাসপাতালে ভর্তি। 

অন্যের বাড়িতে কাজ করে জীবন চলে মনোয়ারা বেগমের ঘটনা দিন বুধবার রাতে তিনি পাশে^র বাড়ি  রুহুল আমিনের ঘরে ছিলেন। ঘর বন্ধ থাকায় ঘরে আগুন লেগে চারদিকে ছড়িয়ে পড়লে বাড়ির লোকজন চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণ করে।

কিন্তু ঘরে তার জমির দলিল, আইডি কার্ড, বিধবার ভাতা বইসহ প্রায় ৫ লাখ টাকা মালামাল পুঁড়ে যায়। সব হারিয়ে এখন মানবেতর জীবন যাপন করছে মনোয়ারা বেগম। আগুন লাগার প্রকৃত কারণ জানা যায়নি। তবে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুণের সূত্র পাত হতে পারে বলে স্থানীয়দের ধারণা।

মনোয়ারা বেগম বলেন, একদিকে ছেলে অসুস্থ স্বামী নেই অন্যের বাড়িতে কাজ করে কোন মতে দিন কাটাই এখন সব হারিয়ে গেছে আমার আমি কি ভাবে বাঁচবো কেমন কাটাবে জীবন।

এ ব্যাপারে স্থানীয় ৭নং ইউপি সদস্য মো: আবু বলেন অগ্নিকান্ডে মনোয়ার বেগম ঘরের সকল মালামাল পুঁড়ে গেছে। সেই এখন অসহায় অবস্থা রয়েছে। মনোয়াবা বেগমের জন্য যে কেউ বিকাশনং ০১৮১২৫৬২৭৪২ অর্থ পাঠিয়ে সহযোগীতা করতে পারেন।

আগামীনিউজ/এসএস  

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে