Dr. Neem on Daraz
Victory Day

চট্টগ্রামে স্বামীর নির্যাতনের বলি বিশ্ববিদ্যালয় ছাত্রী


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ডিসেম্বর ২০, ২০২১, ০৪:৪৬ পিএম
চট্টগ্রামে স্বামীর নির্যাতনের বলি বিশ্ববিদ্যালয় ছাত্রী

ছবিঃ সংগৃহীত

চট্টগ্রামে স্বামীর নির্যাতনে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই তরুণীর স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে। নিহতের নাম মাহমুদা খানম ওরফে আঁখি। তিনি নগরের একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এলএলবির শিক্ষার্থী ছিলেন।

মাহমুদার স্বামীর নাম আনিসুল ইসলাম। তিনি পেশায় আইনজীবী।

এ ঘটনায় নিহতের বড় ভাই নিজাম উদ্দিন বাদী হয়ে রবিবার রাতে নগরের চাঁদগাঁও থানায় একটি মামলা করেন। মামলায় আনিসুলকে আসামি করা হয়েছে।

নিহতের পরিবার জানায়, দুই বছর আগে আনিসুলের সঙ্গে মাহমুদার বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাকে নির্যাতন করত তার স্বামী। রবিবার নির্যাতনের একপর্যায়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েন মাহমুদা। তাকে হাসপাতালে নেয়া হলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

চাঁদগাঁও থানার ওসি মইনুর রহমান বলেন, আসামি আনিসুলকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে আজ দুপুরে আদালতে হাজির করে রিমান্ডের আবেদন করা হবে।

তিনি বলেন, চিকিৎসকের সঙ্গে কথা বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে যে, মাহমুদার খাদ্যনালি ক্ষতিগ্রস্ত হয়েছে। যার কারণে তার মৃত্যু হয়েছে। নির্যাতনের কারণে এমনটি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

মাহমুদার মৃত্যুর ঘটনায় রবিবার রাত ৯টার দিকে নগরের একটি বেসরকারি হাসপাতালের সামনে থেকে আনিসুলকে গ্রেপ্তার করে পাঁচলাইশ থানা পুলিশ।

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে