Dr. Neem on Daraz
Victory Day

প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়া, বিয়ে নিয়ে দ্বন্দ্বে হত্যা


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ডিসেম্বর ১৪, ২০২১, ১০:৪৭ পিএম
প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়া, বিয়ে নিয়ে দ্বন্দ্বে হত্যা

ছবি: সংগৃহীত

ঢাকা: সাভারের আশুলিয়ায় প্রবাসীর স্ত্রীকে হত্যার রহস্য উদঘাটন এবং হত্যার সঙ্গে জড়িত হাসান হাওলাদার (২২) কে রাঙ্গামাটির লংগদু থেকে গ্রেফতার করেছে র‌্যাব-১ এর একটি আভিযানিক দল।

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) বিকেলে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১ এর সহকারী পরিচালক (অপস্ অফিসার) সহকারী পুলিশ সুপার নোমান আহমদ।

এরআগে, সোমবার (১৩ ডিসেম্বর) দিবাগত রাতে রাঙ্গামাটি জেলার লংগদু থানার ভাই-বোন ছড়া বাজার এলাকায় অভিযান পরিচালনা তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার হাসান হাওলাদার (২২) বরগুনা জেলার পাথরঘাটা থানার রায়হানপুর গ্রামের জাকির হোসেনের ছেলে।

র‌্যাব জানায়, গত ৭ ডিসেম্বর রাতে আশুলিয়ার নরসিংহপুর অন্ধ কলোনী মাধন চন্দ্র সরকারের ভাড়া বাড়ির একটি কক্ষে আসামী হাসান হাওলাদার (২২) নিহত মারুফা বেগম (২৮) কে গলা টিপে হত্যা পর লাশ খাটের উপর ফেলে পালিয়ে যায়। এ ঘটনায় নিহতের চাচা হেমায়েত হোসেন বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এই হত্যাকান্ডের ঘটনা এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে এবং বিভিন্ন সংবাদ মাধ্যমে গুরুত্বের সাথে প্রচারিত হয়। এর প্রেক্ষিতে র‌্যাব-১ হত্যাকান্ডের রহস্য উদ্ঘাটন ও হত্যাকারীকে খুঁজে বের করে আইনের আওতায় আনতে দ্রুততার সাথে ছায়া তদন্ত শুরু করে এবং গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।

সেই ধারাবাহিকতায় ১৩ ডিসেম্বর দিবাগত রাতে র‌্যাব-১ গোপন সংবাদের ভিত্তিতে রাঙ্গামাটি জেলার লংগদু থানার ভাই-বোন ছড়া বাজার এলাকায় অভিযান পরিচালনা করে হত্যাকান্ডের মূল আসামী হাসান হাওলাদার (২২) কে গ্রেফতার করে। এ সময় তার নিকট হতে ভিকটিমের ব্যবহৃত মোবাইল ফোনটিও উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী হত্যার কথা স্বীকার করেছে।

আসামীর বরাত দিয়ে র‌্যাব জানায়, নিহত মারুফা বেগম পেশায় একজন গার্মেন্টস কর্মী এবং তার স্বামী কুয়েত প্রবাসী। সে আশুলিয়ার নরসিংহপুরে ভাড়া বাসায় তার ছেলে ফাহিম (৬) কে নিয়ে বসবাস করত। হত্যাকারী সম্পর্কে নিহতের মামাতো দেবর হিসেবে পূর্ব পরিচিত। পরিচয়ের সূত্রে হাসান প্রায় তার বাসায় আসা যাওয়া করত এবং তাদের মধ্যে গত এক বছর ধরে শারিরীক সম্পর্ক গড়ে উঠে। পরবর্তীতে গত ৭ ডিসেম্বর রাতে হাসান নিহতের বাসায় আসলে মারুফা বেগম তাকে বিবাহ করতে বলায় তাদের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। মধ্যরাতে নিহতের ছেলে ঘুমিয়ে পড়লে হাসান তাকে গলা টিপে হত্যা করে লাশ খাটের উপর ফেলে পালিয়ে যায়। ঘটনার পর থেকেই হাসান রাঙ্গামাটিতে আত্মগোপনে অবস্থান করতে থাকে।
 
র‌্যাব-১ এর সহকারী পরিচালক (অপস্ অফিসার) সহকারী পুলিশ সুপার নোমান আহমদ আগামী নিউজকে জানান, গ্রেফতার আসামীকে আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে এবং তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে