Dr. Neem on Daraz
Victory Day

ব্যবসায়ীর টাকা ছিনতাই, গ্রেফতার ১


আগামী নিউজ | মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ১১, ২০২১, ০৫:৪১ পিএম
ব্যবসায়ীর টাকা ছিনতাই, গ্রেফতার ১

ছবি: আগামী নিউজ

পিরোজপুর: জেলার মঠবাড়িয়ায় মিজানুর রহমান (২৭) নামের এক ব্যবসায়ীকে এলোপাথারী পিটিয়ে আহত করে টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়ার ঘটনায় শুক্রবার রাতে (১০ ডিসেম্বর) থানায় মামলা করেন ওই ব্যবসায়ী। এ ঘটনায় থানা পুলিশ আসাদুল (২৬) নামে এক জনকে গ্রেপ্তার করেছে। 

গ্রেপ্তারকৃত আসাদুল উপজেলার গোলবুনিয়া গ্রামের মৃত: ইউনুছ ফকিরের ছেলে।

মামলা সুত্রে জানা যায়, উপজেলার কালিকাবাড়ি গ্রামের মহারাজ তালুকদারের ছেলে মিজানুর রহমান স্থানীয় গাবতলা বাজারে ওষুধের দোকানের পাশাপাশি মোবাইল বিকাশের ব্যবসা করে আসছেন। এলাকার উচ্ছৃঙ্খল যুবক আসাদুল বিভিন্ন সময় ঔষধ ও মোবাইল রিচার্জ বাকিতে করতে যায়। ব্যবসায়ী মিজানুর বাকি না দেয়ায় তাকে দেখে নেয়ার হুমকি দেয় আসাদুল। শুক্রবার রাত ১০ টার দিকে ব্যবসায়ী মিজানুর রহমান দোকান বন্ধ করে মোটর সাইকের যোগে বাড়ি ফেরার পথিমধ্যে আসাদুলসহ ৪-৫ জন দুর্বৃত্ত তার গতিরোধ করে দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালিয়ে গুরুতর আহত করে সাথে থাকা নগদ ২ লাখ ৯০ হাজার টাকা ও একটি ভিভো মোবাইল ছিনিয়ে নেয়। 

এসময় তার ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারিরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত ব্যবসায়ী মিজানুরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

মঠবাড়িয়া থানার ওসি মুহা: নুরুল ইসলাম বাদল বলেন, গ্রেপ্তারকৃত আসাদুলকে শনিবার আদালতে সোপর্দ করা হয়েছে। 

অজ্ঞাত আসামীদের সনাক্ত পূর্বক গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে