Dr. Neem on Daraz
Victory Day

স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে কলেজছাত্র আটক


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ডিসেম্বর ১১, ২০২১, ০৮:১৭ এএম
স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে কলেজছাত্র আটক

ফাইল ছবি

নওগাঁ: জেলার মান্দা উপজেলায় স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে শাকিল ইসলাম (২০) নামে এক কলেজছাত্রকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১০ ডিসেম্বর) রাত সাড়ে ৭টার দিকে উপজেলার পাকুড়িয়া গ্রাম থেকে তাকে আটক করা হয়। 

আটক শাকিল ইসলাম পাকুড়িয়া গ্রামের সোবহানের ছেলে। মান্দা মমিন শাহানা সরকারি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র।

এ ঘটনায় বুধবার (৮ ডিসেম্বর) রাতে ভুক্তভোগী অষ্টম শ্রেণির ছাত্রীর বাবা বাদী হয়ে শাকিলকে আসামি করে মান্দা থানায় মামলা করেন। মামলায় অজ্ঞাতনামা আরও দুইজনকে আসামি করা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, স্কুলে যাওয়া-আসার সময় পথে ভুক্তভোগী স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করে আসছিল অভিযুক্ত শাকিল। প্রেমের প্রস্তাবে সাড়া না দেওয়ায় অভিযুক্ত শাকিল তাকে দেখে নেওয়ার হুমকিও দেয়। মঙ্গলবার (৭ ডিসেম্বর) রাত সাড়ে ১১টার দিকে ওই স্কুলছাত্রী প্রকৃতির ডাকে সাড়া দিতে বাড়ির বাইরে গেলে শাকিলসহ আরও দুইজন তাকে ভয়ভীতি দেখিয়ে গ্রামের মাঠে নিয়ে যায়। সেখানে শাকিল তাকে ধর্ষণ করে। এসময় তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে অভিযুক্তরা পালিয়ে যায়। ঘটনার পর মেয়ের বাবা বাদী হয়ে শাকিলসহ আরও দুইজনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও থানার উপপরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম বলেন, মামলার পর শাকিল ইসলামকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্তপূর্বক ঘটনার সত্যতা পাওয়া যাবে।

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে