Dr. Neem on Daraz
Victory Day

বান্দরবানে ছাত্রলীগ নেতার আত্মহত্যা


আগামী নিউজ | বান্দরবান প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০২১, ০৬:২৪ পিএম
বান্দরবানে ছাত্রলীগ নেতার আত্মহত্যা

অনিক তংচগ্যা

বান্দরবানঃ জেলার রোয়াংছড়ি উপজেলায় চিরকুট লিখে অনিক তংচগ্যা (২৮) নামে উপজেলা ছাত্রলীগের সভাপতি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তিনি ৩নং আলেক্ষ্যং ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বতটলী পাড়ার মৃতঃ অনিল তঞ্চঙ্গ্যার বড় ছেলে।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) দুপুরে রোয়াংছড়ি বটতলী গ্রামে নিজ বাড়িতে এই ঘটনাটি ঘটে।

পরিবার সুত্রে জানা যায়, নিহতের মা দুপুর ২টা দিতে অফিস থেকে নিজ বাড়িতে ফিরলে তার ছেলের রুম (অনিক তংচগ্যা) দরজা বন্ধ দেখতে পায়। দরজা বন্ধ অবস্থায় রুম হতে বিভিন্ন আওয়াজ শুনতে পেলে তার ছেলেকে কয়েকবার ডাকলেও কোনো সাড়াশব্দ দেয়নি। এক পর্যায়ে ডাকাডাকিতে সাড়া না দিলে পরে স্থানীয় লোকজন ডেকে এনে দরজা ভেঙে দেখি, ফ্যানে ঝুলন্ত অবস্থায় লাশটি পড়ে আছে।

রোয়াংছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক উমংনু মারমা জানান, মৃত্যুর আগে তিনি একটি চিরকুট লিখে গেছেন। সেই কাগজে লেখা গুলি তেমন পরিষ্কার না, যাতে লেখা ছিল আমি বেইমান না। তাঁর অকাল মৃত্যুতে সমবেদনা জানাচ্ছি।

বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি কাউছার সোহাগ জানান, অনিক তংচগ্যা নিজ বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে খবর পেয়েছি। কি কারণে আত্মহত্যা করেছে সেটা এখনো জানা যায়নি।

এ ব্যাপারে রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর মান্নান আত্মহত্যা বিষয়টি নিশ্চিত করেছেন।

আগামীনিউজ/এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে