Dr. Neem on Daraz
Victory Day

চট্টগ্রামে খালে নিখোঁজ শিশুর মরদেহ তিনদিন পর উদ্ধার


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০২১, ০১:২০ পিএম
চট্টগ্রামে খালে নিখোঁজ শিশুর মরদেহ তিনদিন পর উদ্ধার

ছবিঃ সংগৃহীত

চট্টগ্রাম নগরের পাঁচলাইশ থানা এলাকার নালায় তলিয়ে নিখোঁজ হওয়া ১০ বছরের শিশু মো. কামালের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) বেলা ১২টার দিকে মুরাদপুর এলাকার মির্জা খাল থেকে তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি টিম।

ফায়ার সার্ভিসের চট্টগ্রাম অঞ্চলের সহকারী উপ-পরিচালক ফরিদ উদ্দিন চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, সোমবার বিকাল ৪টার দিকে নিখোঁজ কামাল ও তার বন্ধু রাকিবকে নিয়ে চিটাগং শপিং কমপ্লেক্সের বিপরীতে ভূমি অফিসের সামনে চশমা খালে সাঁতার কাটতে গিয়ে ময়লাযুক্ত পানিতে ভেসে যায়। ওই সময় পানির স্রোতে কামাল ভেসে গেলেও দেওয়ালে ধাক্কা খেয়ে প্রাণে বেঁচে যায় তার বন্ধু রাকিব।

নিখোঁজের পর রাকিব বিষয়টি তার বাবাকে জানালে কামালের বাবা ভয়ে কাউকে না জানিয়ে কয়েক দফা নিজে খোঁজাখুজি করেও পাননি। ছেলেকে হারিয়ে রাত পার হয়ে সকাল হলেও কাউকে জানাতে সাহস করেননি হতভাগা বাবা।

সকালেও খোঁজাখুজি করে না পেয়ে ৭ ডিসেম্বর বিকাল ৩টার দিকে ফায়ার সার্ভিসকে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের তিন ইউনিট উদ্ধার কাজ শুরু করে।

আগামীনিউজ/নাসির 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে