Dr. Neem on Daraz
Victory Day

কলাপাড়ায় সিরিঞ্জ দিয়ে নিজ শরীরে বিষ পুষ করে যুবকের আত্মহত্যা


আগামী নিউজ | কলাপাড়া প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ৮, ২০২১, ০৪:৩১ পিএম
কলাপাড়ায় সিরিঞ্জ দিয়ে নিজ শরীরে বিষ পুষ করে যুবকের আত্মহত্যা

ছবিঃ আগামীনিউজ

পটুয়াখালীঃ জেলার কলাপাড়ায় সিরিঞ্জ দিয়ে নিজের শরীরে নিজে বিষ পুষ করে সুমন গাজী(২৩) নামের এক যুবক আত্মহত্যা করেছে। মঙ্গলবার মধ্যোরাতে কলাপাড়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত সুমন বালিয়াতলী ইউনিয়নের তুলাতলী গ্রামের সিদ্দিক গাজীর ছেলে।

স্থানীয় ও মৃত: সুমনের পারিবারিক সূত্রে জানা যায়, প্রায় দুই বছর আগে সুমনের সঙ্গে ধুলাসার ইউনিয়নের চাপলী গ্রামের (সৎ পিতা) ইউসুফের মেয়ে সাদিয়ার বিয়ে হয়। ৬ মাস আগে সুমনের শ্বশুর বাড়ীর সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে বিরোধ চলছিলো। এনিয়ে স্থানীয়ভাবে বেশ কয়েকবার শালিস মিমাংসাও হয়েছে। ২ মাস আগে তাদের ওরসে একটি কন্যা সন্তানের জন্ম হয়।  পরে ১৫ দিন আগে সুমন তার শ্বশুর বাড়ি থেকে সন্তানকে নিয়ে আসতে চাইলে শ্বশুর বাড়ির লোকজন তাকে মারধর করে। সুমন মানসিক চাপ সহ্য করতে না পেরে ৩ দিন আগে সিরিঞ্জ দিয়ে নিজের পায়ে (ঘাস মারা ঔষধ) বিষ প্রয়োগ করে। এতে সমুন গুরুতর অসুস্থ হয়ে পড়লে মঙ্গলবার বিকেলের দিকে তার স্বজনরা হাসপাতালে ভর্তি করে। 

কলাপাড়া হাসপাতালের চিকিৎসক ডা. মাহমুদুর রহমান এ প্রতিনিধিকে জানায়, যখন তার স্বজনরা বিষয়টি খুলে বলছিলো,তখন আমরা তাকে পর্যাপ্ত চিকিৎসা প্রদান করেছি। পরে মধ্যেরাতের দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জসিম গনমাধ্যমকে বলেন, লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরনের করা হয়েছে। এঘটনায় কলাপাড়া থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

আগামীনিউজ/নাসির 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে