Dr. Neem
Dr. Neem Hakim

কাফনের কাপড় পরে প্রতীক আন‌তে গিয়ে হামলার শিকার প্রার্থী, আহত ১০


আগামী নিউজ | ভোলা প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২১, ১০:৫১ পিএম
কাফনের কাপড় পরে প্রতীক আন‌তে গিয়ে হামলার শিকার প্রার্থী, আহত ১০

ছবিঃ আগামী নিউজ

ভোলাঃ চতুর্থ ধা‌পের ইউ‌পি নির্বাচ‌নে ভোলার বোরহানউ‌দ্দিন উপ‌জেলার প‌ক্ষিয়া ইউ‌নিয়‌নের স্বতন্ত্র চেয়ারম‌্যান প্রার্থী মো: আলাউ‌দ্দিন সরদার কাপনের কাপর প‌ড়ে প্রতীক আন‌তে গেলে প‌থে আওয়ামী লীগ প্রার্থীর সমর্থনকারী‌দের হামলায় কমপক্ষে ১০ জন আহত ও ১০ টি মোটরসাই‌কেল ভাংচু‌রের ঘটনা ঘ‌টে‌ছে।

মঙ্গলবার (০৭ ডি‌সেম্বর) সকাল সা‌ড়ে ১১ টার দি‌কে বোরহানউ‌দ্দিন উপ‌জেলা সড়‌কে এ ঘটনা ঘ‌টে।

স্বতন্ত্র প্রার্থী মোঃ আলাউ‌দ্দিন সরদার জানান, তি‌নি ম‌নোনয়নপত্র সংগ্রহের পর থে‌কে আওয়ামী লীগ প্রার্থী মোঃ নাগর হাওলাদা‌রের সমর্থনকারী‌রা তা‌কে হত‌্যার হুমকী দি‌য়ে আস‌ছে। এজন‌্য তি‌নি মঙ্গলবার প্রতীক বরাদ্দের দিন প্রতীক আন‌তে কাফ‌নের কাপর প‌ড়ে  উপ‌জেলা নির্বাচন অ‌ফি‌সে যাওয়ার প‌থে উপ‌জেলা সংলগ্ন আস‌লে তা‌দের সর্মথনকারী‌দের উপর আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকারীরা হামলা ও মোটরসাই‌কেল ভাংচুর করা হয়। এ‌তে ১০ জন আহত ও ১০ টি মোটরসাই‌কেল ভাংচুর করা হয়। চেয়ারম্যান প্রার্থী আলাউদ্দিন সুষ্ঠু নির্বাচনে প্রশাসনের কঠোর হস্তক্ষেপ দাবি করেন।

 

এ ব্যাপারে আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থী নাগর হাওলাদারের এই হামলার বিষয়ে তিনি জানেন না। 

বোরহানউ‌দ্দিন নির্বাচন অ‌ফিসার ও রিটা‌নিং কর্মকর্তা মোঃ শহীদুল্লাহ জানান, এ বিষ‌য়ে স্বতন্ত্র প্রার্থী মৌ‌খিতভা‌বে ব‌লে‌ছে কিন্তু লি‌খিতভা‌বে জানা‌নো হয়‌নি। অভিযোগ দিলে ব্যবস্থা নেয়া হবে।

আগামীনিউজ/এসএস