Dr. Neem
Dr. Neem Hakim

সুষ্ঠ নির্বাচনের প্রত্যাশায় সাংবাদিকদের সাথে মতবিনিময়


আগামী নিউজ | দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২১, ১০:৪৮ পিএম
সুষ্ঠ নির্বাচনের প্রত্যাশায় সাংবাদিকদের সাথে মতবিনিময়

ছবিঃ আগামী নিউজ

বগুড়াঃ জেলার দুপচাঁচিয়া উপজেলায় গুনাহার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের স্বতন্ত্র প্রার্থী নূর মোহাম্মদ আবু তাহের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।

মঙ্গলবার (৭ ডিসেম্বর)  বিকালে মজিদনগর বাজার এলাকায়  ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন স্বতন্ত্র প্রার্থী নূর মোহাম্মদ আবু তাহেরের পিতা জালাল উদ্দিন,জিয়াউল হক লিটন, আজিজুল হক, নূরুল ইসলাম প্রমূখ।

মতবিনিময় সভায় নূর মোহাম্মদ আবু তাহের বলেন, সুষ্ঠ নির্বাচনের মাধ্যমে তার পরাজয় হলেও তিনি তা হাসিমুখে মেনে নিবেন। কিন্তু তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একটি মহল উগ্র ও হিংসাত্বক বক্তব্য প্রচার করছে। ওই মহল শক্তি প্রদর্শন ও ছিনতাইয়ের মাধ্যমে বিজয়ী হতে চায়। তবে প্রতিপক্ষের বক্তব্য ও আচরন নিছক রাজনৈতিক স্ট্যান্ডবাজি বলেই মনে করতে চাই। তবুও এ ব্যাপারে প্রশাসন ও বুদ্ধিবিত্তিক মহলের সজাগ দৃষ্টি রাখা প্রয়োজন।

তিনি আরও বলেন, নির্বাচনে বিজয়ী হলে সমাজে নায্যতা প্রতিষ্ঠার জন্য কাজ করে যাব। সেইসাথে সমাজে বিরাজমান সমস্যা দূরীকরণ সাপেক্ষে  একটি বুদ্ধিবিত্তিক তরুন প্রজন্ম তৈরির জন্য পূর্ন মনোনিবেশ করব যাতে পরবর্তী নির্বাচন ও সমাজ পরিচালনার জন্য উন্নত নেতৃত্ব তৈরি করা যায়।

মতবিনিময় সভায় নিজস্ব আঙ্গিকে বক্তব্য উপস্থাপন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন ৫ম ধাপে অনুষ্ঠিতব্য গুনাহার ইউনিয়ন পরিষদে অংশ নিতে যাওয়া স্বতন্ত্র প্রার্থী নূর মোহাম্মদ আবু তাহের।

উল্লেখ্য, নির্বাচন কমিশনের ঘোষণা অনুযায়ী,  ৫ম ধাপের ওই নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে ৫ জানুয়ারী।

আগামীনিউজ/এসএস