Dr. Neem on Daraz
Victory Day

সৈয়দপুরের বাঙ্গালীপুর ইউনিয়নে জনপ্রিয়তায় এগিয়ে চেয়ারম্যান প্রার্থী বাবলু


আগামী নিউজ | জিকরুল হক, উত্তরাঞ্চল প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২১, ০৭:৩০ পিএম
সৈয়দপুরের বাঙ্গালীপুর ইউনিয়নে জনপ্রিয়তায় এগিয়ে চেয়ারম্যান প্রার্থী বাবলু

ছবিঃ আগামীনিউজ

নীলফামারীঃ চতুর্থ ধাপে ইউপি নির্বাচনে মঙ্গলবার প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। প্রতীক পেয়ে সব প্রার্থী নিজ নিজ নির্বাচনী এলাকায় গিয়ে গণসংযোগ শুরু করে দেন। এদিনই নির্বাচনী হালচাল জানতে জেলার সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নে সরেজমিনে গিয়ে চেয়ারম্যান প্রার্থীর বিষয়ে জানতে কথা হয় সব শ্রেণি পেশার মানুষের সঙ্গে।

স্থানীয় মানুষের দেয়া তথ্য মতে, এ ইউনিয়নে চেয়ারম্যান পদে ভোট যুদ্ধে মাঠে নেমেছেন সাবেক ইউপি চেয়ারম্যান নৌকা মার্কার প্রার্থী ডাঃ শাহাজাদা সরকার, সাবেক ইউপি সদস্য মোটরসাইকেল মার্কার নির্দলীয় প্রার্থী সাইদুল হক বাবলু ও আনারস মার্কার স্বতন্ত্র প্রার্থী শামসুল সরকার। ওই ইউনিয়নে ঘোরার সময় ৫ নং ওয়ার্ডে দেখা মিলে ১০/১২ জনের একটি কিশোর দলের। তারা শ্লোগান দিচ্ছে সারা ইউনিয়নে আওয়াজ তুল, বাবলু ভাইকে চেয়ারম্যান কর, গরীব ধনী সবাই মিলে, ভোট দিব বাবলু ভাইকে ও সব মানুষের এক কথা, বাবলু ছাড়া নাই নেতা। এমন ধরনের অনেক শ্লোগান কানে বাজতে শুরু করে।

কথা হয় ইউনিয়নের অধিবাসী ব্যবসায়ী নিজাম, ভ্যান চালক রহিম, দিনমজুর খালেক, চাকুরীজীবী হালিম, প্রান্তিক কৃষক আউয়াল, শিক্ষক রেজাউল ও হোটেল মালিক আশরাফের সঙ্গে। তাদের কাছে ওই তিন চেয়ারম্যান প্রার্থী বিষয়ে জানতে কথা বলা হয়। তারা সকলেই ক্লিন ইমেজের মানুষ হিসেবে সাইদুল হক বাবলুর নাম উচ্চারণ করেন। তবে শামসুল সরকারকেও তারা ভালো প্রার্থী হিসেবে উল্লেখ করলেও একজন ভাল জনপ্রতিনিধির যোগ্যতায় বাবলু মেম্বারকেই চেয়ারম্যান হিসেবে বেছে নিতে চাইছে। 

আর নৌকা মার্কার প্রার্থী ডাঃ শাহজাদা সরকার সম্পর্কে তাদের বক্তব্য তিনি বয়স্ক মানুষ, অবসরে যাওয়ার পালা। তাছাড়াও তারা এক বাড়িতে চাচা ভাতিজা প্রার্থী হয়েছেন। এজন্য ভোটাররা ভাগ হয়ে গেছে। কেউ শামসুল সরকারের পক্ষে আবার কেউ ডাঃ শাহজাদা সরকারের পক্ষে। কিন্তু সাইদুল হক বাবলুর কর্মী সমর্থকরা সবাই একাট্টা। রয়েছে তার সুসংগঠিত ও সুশৃঙ্খল কর্মী বাহিনী। নেতৃত্বের গুনাবলী আর ব্যক্তিত্বে অন্য দ্ইু প্রার্থীর চেয়ে বাবলু বেশ সামনের কাতারের মানুষ বলে তার বিরোধীরাও মন্তব্য করেছেন। ভোটারদের কথা চেয়ারম্যান প্রার্থী বাবলু মেম্বার জনগণের অত্যান্ত পরিক্ষিত ও সরল প্রকৃতির মানুষ। তার কাছে যে কোন সময় যে কোন মানুষ কোন ধরণের ভয়ভীতি ছাড়াই কথা বলতে পারেন। এবং তিনি সব মানুষের কথা ধৈর্য্য ধরে শুনেন। তাছাড়াও কোন মানুষ যাতে কোন ভাবেই মামলা মোকদ্দমা বা উটকো ঝামেলায় না ফাসে, সেই চেষ্টা তিনি সর্বদা করেন। এক কথায় ইউনিয়নের শান্তি শৃঙ্খলা ফিরিয়ে আনতে তারা চেয়ারম্যান হিসেবে বাবলু মেম্বারকেই চাইছেন।

বহুজনের বহুমতের বিশ্লেষনে ইউনিয়নের বিশিষ্টজনরা বলছেন, চেয়ারম্যান প্রার্থী হিসেবে বাবলু অন্য দুই প্রার্থীর চেয়ে অনেক এগিয়ে। তাদের মতে ভোটে কোন কারচুপি না হলে মোটরসাইকেল মার্কার প্রার্থী বাবলু অবশ্যই চেয়ারম্যান হবে। 

আগামীনিউজ/নাসির 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে