Dr. Neem on Daraz
Victory Day

নির্বাচনী সহিংসতায় আরও এক মামলা, আসামি ৬১০


আগামী নিউজ | রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২১, ১১:২৬ পিএম
নির্বাচনী সহিংসতায় আরও এক মামলা, আসামি ৬১০

প্রতীকী ছবি

ঠাকুরগাঁও: তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ভোটকেন্দ্রে সহিংসতার ঘটনায় থানায় আরও একটি মামলা হয়েছে। এতে আসামি করা হয়েছে ৬১০ জনকে।

ভোট কেন্দ্রে সহিংসতার ঘটনায় থানায় আরও একটি মামলা হয়েছে। মঙ্গলবার রাতে উপজেলার বৈরচুনা ইউনিয়নের ইন্দ্রোইল (শিববাড়ি) সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং অফিসার বাবুলুর রশিদ বাদী হয়ে এ মামলা করেন। মামলায় ১০ জনের নাম উল্লেখ করা হয়। অজ্ঞাত আসামি করা হয়েছে ৬০০ জনকে। বিষয়টি নিশ্চিত করেছেন পীরগঞ্জ থানার ওসি বিদ্যুৎ কুমার চৌধুরী।

উল্লেখ্য- পীরগঞ্জে তৃতীয় ধাপের ইউপি নির্বাচন পরবর্তী সহিংসতায় ঘিডোব কেন্দ্র এলাকায় গুলিতে তিনজনের মৃত্যু হয়। গ্রামজুড়ে নেমে আসে শোকের ছায়া। শোক সামলে ওঠার আগেই পুলিশের করা মামলায় গ্রেপ্তার ভয়ে পুরুষশূন্য হয়ে পড়েছে গ্রামটি। গ্রামজুড়ে আতঙ্ক বিরাজ করছে।

এ ঘটনায় পীরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) আবু হামিদ মণ্ডল বাদী হয়ে সোমবার (২৯নভেম্বর) দুপুর ১২টায় মামলা করেন। মামলায় অজ্ঞাতনামা ৭০০ জনকে আসামি করা হয়েছে।

ঘিডোব গ্রামের নির্বাচনী সহিংসতা ঘটনায় অজ্ঞাতনামা ৭০০ জনের নামে করা এই মামলায় গ্রেপ্তার হওয়ার ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন গ্রামের পুরুষরা।

গ্রামে এখন থমথমে অবস্থা। গ্রেপ্তার আর পুলিশের ভয়ে কোনো পুরুষ বাড়িতে থাকছেনা।পুরুষশূন্য হয়ে পড়েছে পুরো গ্রাম। এতে স্বামী ছাড়া সন্তানদের নিয়ে বিপাকে পড়েছেন গ্রামের নারীরা।

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে