Dr. Neem on Daraz
Victory Day

ঝিনাইদহে নিখোঁজের ৫ দিন পর মাঠে মিললো যুবকের ঝুলন্ত মরদেহ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক, ঝিনাইদহ প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২১, ১০:২৫ এএম
ঝিনাইদহে নিখোঁজের ৫ দিন পর মাঠে মিললো যুবকের ঝুলন্ত মরদেহ

ঝিনাইদহঃ জেলার মহেশপুর উপজেলায় নিখোঁজের ৫ দিন পর নাসিম হোসেন (২৫) নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার যাদবপুর ইউনিয়নের বেদবাড়িয়া গ্রামের মাঠ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। সে বেদবাড়িয়া গ্রামের প্রবাসী মমিনুর রহমানের ছেলে। গত ২৭ নভেম্বর থেকে নাসিম নিখোঁজ ছিল বলে জানা গেছে। 

স্থানীয়রা জানান, নিখোঁজের পর পরিবারের লোকজন থানায় জিডি ও এলাকায় মাইকিং করে। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে গ্রামের গোরস্থানের পাশে একটি বাগানে দুর্গন্ধ পেয়ে লোকজন খোঁজাখুঁজি করতে থাকে। একপর্যায়ে একটি গাছে তার ঝুলন্ত মরদেহ দেখতে পাওয়া যায়। পরে খবর পেয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

মহেশপুর থানার ওসি সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে এবং ময়নাতদন্তের জন্য সকালে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। প্রাথমিকভাবে ধারণা হচ্ছে সে আত্মহত্যা করেছে। তারপরও ময়নাতদন্তের পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

আগামীনিউজ/বুরহান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে