Dr. Neem
Dr. Neem Hakim

টোয়াকের প্রতিষ্ঠা বার্ষিকীতে সৈকতে স্পেশাল-ডে 


আগামী নিউজ | কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি   প্রকাশিত: ডিসেম্বর ১, ২০২১, ০৮:৫২ পিএম
টোয়াকের প্রতিষ্ঠা বার্ষিকীতে সৈকতে স্পেশাল-ডে 

ছবিঃ আগামী নিউজ

পটুয়াখালীঃ কুয়াকাটায় ট্যুর অপারেটর এসোসিয়েশন অব কুয়াকাটা (টোয়াক)-এর ১০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পর্যটন কেন্দ্র টোয়াক স্পেশাল ডে উদযাপন করছে পর্যটন সংশ্লিষ্ট ব্যবসায়ীরা। স্পেশাল ডে উপলক্ষে বুধবার দুপুরের দিকে একটি বর্নাঢ্য শোভাযাত্রা কুয়াকাটা পৌরশহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে অভিজাত এক আবাসিক হোটেলের হলরুমে আলোচনা সভায় মিলিত হয়। 

টোয়াকের সভাপতি রুমান ইমতিয়াজ তুষারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের পরিচালক আবু তাহের মোহাম্মদ জাবের। আরও বক্তব্য রাখেন টোয়াব’র প্রেসিডেন্ট রাফিউজ্জামান ও কুয়াকাটা পৌরসভার সাবেক মেয়র বারেক মোল্লা। 

এ দিনটিকে স্মরনীয় ও উপভোগ্য করতে সৈকতে বিভিন্ন ধরনের ক্রীড়া অনুষ্ঠানের আয়োজন করে ব্যবসায়ীরা। সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে শেষ হবে এ উৎসব। এ উৎসবের প্রশংসা করে পর্যটকদের সেবার মান বাড়াতে কার্যকরী পদক্ষেপ নেয়ার আহব্বান জানান বক্তারা।

টোয়াকের সভাপতি রুমান ইমতিয়াজ তুষাড় গনমাধ্যমকে জানান, টোয়াকের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কুয়াকাটা সৈকতকে রঙিন সাজে সাজানো হয়েছে। এছাড়া এই দিনে কুয়াকাটায় আগত সকল পর্যটকরা সকল ধরনের জিনিসে শতকরা ৩০ ভাগ ছাড় পাবে।

আগামীনিউজ/এসআই