Dr. Neem on Daraz
Victory Day

চেয়ারম্যান প্রার্থীর উঠান বৈঠকে জনতার ঢল


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২১, ১০:২৮ পিএম
চেয়ারম্যান প্রার্থীর উঠান বৈঠকে জনতার ঢল

ছবি: আগামী নিউজ

ঢাকা: আসন্ন পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে আশুলিয়ার পাথালিয়ায় ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোঃ পারভেজ দেওয়ানের উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে৷ এই উঠান বৈঠকে হাজারও মানুষের উপস্থিতি জনতার ঢলে রুপান্তিত হয়েছে।

মঙ্গলবার (৩০ নভেম্বর) বিকালে আশুলিয়ার কুঁরগাও এলাকার হাজী মতিউর রহমান স্কুল মাঠে এ উঠান বৈঠকের আয়োজন করা হয়।

আশুলিয়া থানা ছাত্রলীগের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি সামিউল আলম শামীম ও তার ভাই ৩ নং ওয়ার্ডের মেম্বার সফিউল আলম সোহাগের আয়োজনে এ উঠান বৈঠকটি অনুষ্ঠিত হয়।

পাথালিয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী মোঃ তারু মাতব্বর এর সভাপত্বিতে এ সময় চেয়ারম্যান পদপ্রার্থী পারভেজ দেওয়ান তার বিভিন্ন উন্নয়নমূলক  কাজের কথা উল্ল্যেখ করে বলেন, নৌকা প্রতীক পেলে নির্বাচনের মাধ্যমে জয়ী হয়ে আবারও জনগণের সেবা করবো। সুখে-দুঃখে তাদের পাশে থাকার চেষ্টা করবো।

বৈঠকে উপস্থিত হয়ে থানা ছাত্রলীগের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি সামিউল আলম শামীম বলেন, এই পাথালিয়ায় স্বাধীনতার পড় থেকে অবহেলিত একটি ইউনিয়ন ছিল। পারভেজ চাচা জনতার ভোটে তিন তিনবার নির্বাচিত হয়েছেন। তারপর থেকেই এই ইউনিয়নের চেহারা ঘুরতে শুরু করে। শুধু তাই নয় এলাকার রাস্তাঘাট, মসজিদ-মাদ্রাসা হওয়ার পিছনেও তার অবদান রয়েছে। তাই আমরা শতভাগ আশাবাদী এবারও জননেত্রী শেখ হাসিনা পারভেজ চাচাকে চতুর্থ বারের মতো নৌকা প্রতীক দিয়ে এলাকার উন্নয়নকে অব্যাহত রাখবেন।

এসময় এই উঠান বৈঠকে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অন্যান্য অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গসহ এলাকার ময়মুরুব্বি উপস্থিত ছিলেন।

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে