Dr. Neem
Dr. Neem Hakim

সাভারের চাঞ্চল্যকর সোহেল হত্যা মামলার প্রধান আসামী দিনাজপুরে গ্রেফতার


আগামী নিউজ | দিনাজপুর প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২১, ০৮:০৮ পিএম
সাভারের চাঞ্চল্যকর সোহেল হত্যা মামলার প্রধান আসামী দিনাজপুরে গ্রেফতার

ছবিঃ আগামী নিউজ

দিনাজপুরঃ জেলার বিরামপুর থেকে সাভারের চাঞ্চল্যকর সোহেল হোসেন হত্যা মামলার আত্মগোপনে থাকা এজাহার ভুক্ত প্রধান আসামী মোঃ মানিক মোল্লা (৩৩) র‌্যাবের হাতে গ্রেফতার।

মঙ্গলবার (৩০ নভেম্বর) বিকালে র‌্যাব-৪ এর প্রেস বিজ্ঞপ্তিতে সোমবার(২৯ নভেম্বর) মধ্য রাতে দিনাজপুর বিরামপুরে র‌্যাব ১৩ ও ৪ এর যৌথ অভিযান চালিয়ে তাকে আটক করা হয়েছে বলে জানানো হয়। 

জানা যায় পূর্ব শত্রুতার জেরে গত ২০ নভেম্বর ২০২১ সোহেল হোসেন (৩০)কে বাসা থেকে ডেকে এনে সাভার মডেল থানার পৌরসভার ৮ নং ওয়ার্ডের ডেল্টার মোড়ে এক গ্যারেজের সামনে এলোপাথারি মারধর ও ধারালো অস্ত্র দিয়ে নাভির নিচে সজোরে আঘাত করে পেটের ভুরি ক্ষতবিক্ষত করে এবং ভিকটিমের ভুরি বের হয়ে যায়। পরে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। 

পরবর্তীতে হত্যা কান্ডের স্বীকার সোহেলের পিতা বাদী হয়ে সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করলে এবং হত্যার পরপরই আসামীরা গ্রেফতার এড়াতে আত্মগোপনে চলে যায়।

হত্যাকান্ডটি ব্যাপক চাঞ্চ্যলের সৃষ্টি করায় র‌্যাব-৪ আসামীদের গ্রেফতারে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে এবং অনুসন্ধানে আত্মগোপনে থাকা হত্যার সাথে জড়িত মূল  আসামী রাজবাড়ী জেলার মোঃ মানিক মোল্লা (৩৩) দিনাজপুর জেলার বিরামপুর এলাকায় আত্মগোপনে রয়েছে জানতে পারে। 

পরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ২৯ নভেম্বর আনুমানিক ১২.৩০ মিনিটে দিনাজপুর জেলার বিরামপুর এলাকায় র‍্যাব ১৩ ও ৪ যৌথ ভাবে 

সাঁড়াশি অভিযান পরিচালনা করে সোহেল হত্যার সাথে সরাসরি জড়িত অভিযুক্তকে গ্রেফতার করে।    

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার মানিক মোল্লা (৩৩) হত্যার সাথে সরাসরি জড়িত বলে স্বীকারোক্তি ও পূর্ব শত্রুতার জেরে হত্যাকান্ড ঘটানোর কথা স্বীকার করেছে বলে জানা যায়। 

গ্রেফতারকৃত আসামীকে সাভার থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন। হত্যার সাথে জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারে র‌্যাবের অভিযান চলমান রয়েছে বলে আরও জানানো হয় ।

আগামীনিউজ/এসআই