Dr. Neem on Daraz
Victory Day

ছাত্রাবাসের কক্ষে ঝুলছিল কলেজ ছাত্রের মরদেহ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২১, ০৩:২৪ পিএম
ছাত্রাবাসের কক্ষে ঝুলছিল কলেজ ছাত্রের মরদেহ

ছবিঃ সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জঃ জেলার শিবগঞ্জ উপজেলায় গলায় ফাঁস দিয়ে রিয়াজুল ইসলাম জনি (১৭) নামে এক কলেজ শিক্ষার্থী আত্মহত্যা করেছে। সোমবার (২৯ নভেম্বর) রাতে উপজেলার আদিনা ফজলুল হক সরকারি কলেজের ইদ্রিশ আহমদ ছাত্রাবাসে এ ঘটনা ঘটে। 

মৃত রিয়াজুল ইসলাম জনি দিনাজপুরের কাহরোল উপজেলার চকমোরম গ্রামের শরিফুল ইসলামের ছেলে।

আসাদুল্লাহ নামে ওই ছাত্রাবাসে থাকা এক শিক্ষার্থী জানান, গত রাত ৯টার দিকে আমাদের সঙ্গে দেখা হয়েছে জনির। এর পরেই সকালে শুনতে পাই দরজা বন্ধ, জানালা দিয়ে ঝুলন্ত মরদেহ দেখা যাচ্ছে। তখন স্থানীয়দের জানালে তারা পুলিশে খবর দেয়। তবে কেন সে আত্মহত্যা করেছে আমরা জানি না। কিন্তু জনি মোবাইলে অনেক কথা বলতো। সবসময় মোবাইলে কল আসতেই থাকত।

মৃত জনির চাচাতো বোন পারভিন জানান, আমাদের বাড়ি শিবগঞ্জ উপজেলায় হলেও জনির পরিবার কিছুদিন আগে দিনাজপুরে গিয়ে বাড়ি করে। এর পরে এই কলেজে অনলাইনের মাধ্যমে ভর্তি হয়। গত অক্টোবরে মাসে এই ছাত্রাবাসে ওঠেছিল জনি। সামনে মাসেই এইচএসসি পরীক্ষা দিত কিন্তু আর হলো না।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করে। ময়নাতদন্ত শেষে পরিবারের নিকট মরদেহ হস্তান্তর করা হবে।

আগামীনিউজ/বুরহান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে