Dr. Neem on Daraz
Victory Day

ঝিনাইদহে ঘরে ঢুকে দিনমজুরকে কুপিয়ে হত্যা


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক, ঝিনাইদহ প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২১, ০৯:২৬ এএম
ঝিনাইদহে ঘরে ঢুকে দিনমজুরকে কুপিয়ে হত্যা

প্রতীকী ছবি

ঝিনাইদহঃ জেলার কালীগঞ্জ উপজেলায় ঘরে ঢুকে রেজাউল ইসলাম (৩৫) নামে এক দিনমজুরকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। শনিবার (২৭ নভেম্বর) ভোর তিনটার দিকে ঘরে ঘুমিয়ে থাকা অবস্থায় সন্ত্রাসীরা তাকে কুপিয়ে রেখে যায়। তবে কী কারণে কারা তাকে হত্যা করেছে তা এখনও জানা যায়নি।

নিহত রেজাউল উপজেলার মালিয়াট ইউনিয়নের দিঘারপাড়া গ্রামের আবুল কাশেমের ছেলে। তিনি দিনমজুরের কাজ করে সংসার চালাতেন। তার দুই সন্তান ও স্ত্রী রয়েছে।

নিহতের প্রতিবেশী ইউপি সদস্য শহিদুল ইসলাম জানান, রাতে নিজ ঘরে একা ঘুমিয়ে ছিলেন রেজাউল। ভোরে কে বা কারা এসে তাকে কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়। তার আর্তচিৎকারে পরিবারের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান মিয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারে পুলিশ কাজ করছে। তবে কি কারণে তাকে হত্যা করা হলো এখনই বলা সম্ভব হচ্ছে না।

আগামীনিউজ/বুরহান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে