Dr. Neem
Dr. Neem Hakim

৮৭ কেজি গাঁজাসহ দুই কথিত সাংবাদিক গ্রেফতার


আগামী নিউজ | ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২১, ০৫:৩১ পিএম
৮৭ কেজি গাঁজাসহ দুই কথিত সাংবাদিক গ্রেফতার

ছবিঃ আগামী নিউজ

ব্রাহ্মণবাড়িয়াঃ ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে প্রাইভেটকারে ৮৭ কেজি গাঁজা'সহ দুই কথিত সাংবাদিক গ্রেফতার করেছে ভৈরব র‍্যাব। বুধবার (২৫ নভেম্বর) রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোলপ্লাজার সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

আটকৃত কথিত সাংবাদিকরা হলেন, চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার কয়া এলাকার মহর আলী মুন্সির ছেলে আমিনুল ইসলাম বুলবুল (৩৭), বর্তমানে সে ঢাকার মিরপুর-১ ভাড়া বাসায় বসবাস করেন, অপরজন হলেন, চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার এখলাসপুর এলাকার আবুল হাশেমের ছেলে সোহান (২২), সেও বর্তমানে ঢাকার মিরপুরে জনতা হাউজিং ৭০৭ বস্তিতে বসবাস করে।

বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে র‍্যাব-১৪, ভৈরব ক্যাম্পের কোম্পানির অধিনায়ক, এ্যাডিশনাল এসপি রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, সিলেট সীমান্তবর্তী এলাকা হতে সাংবাদিক পরিচয়ধারী কিছু ব্যক্তি চোরা চালানের মাধ্যমে গাঁজা দেশের ঢাকাসহ বিভিন্ন জায়গায় বিক্রি করতো। এমন গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোলপ্লাজার পাশে ঢাকা-সিলেট মহাসড়কের উপর অভিযান পরিচালনা করে "৭১ বাংলা" টিভির স্টিকার যুক্ত প্রাইভেটকারসহ তাদের আটক করা হয়। পরে তাদের ব্যবহৃত প্রাইভেটকার তল্লাসী করে ৮৭কেজি গাঁজা,২ বোতল হুইস্কি ও মাদক বিক্রির নগদ ৩হাজার টাকা উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, তারা দীর্ঘদিন ধরে অনুমোদনহীন ও লাইসেন্সবিহীন টিভি চ্যানেলের সাংবাদিক পরিচয়ে ও স্টিকার যুক্ত গাড়ি ব্যবহার করে সীমান্তবর্তী এলাকা হতে বিভিন্ন ধরনের মাদক দেশের বিভিন্ন স্থানে বিক্রয় করতেন। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।