Dr. Neem on Daraz
Victory Day

ঝিনাইদহে পিকআপ ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক, ঝিনাইদহ প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২১, ১০:১৫ পিএম
ঝিনাইদহে পিকআপ ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

ছবিঃ সংগৃহীত

ঝিনাইদহঃ জেলার কালীগঞ্জ উপজেলায় পিকআপ ভ্যানের ধাক্কায় জ্যোতিষ্টি হালদার (৫৫) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার (২৩ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৫ টার দিকে উপজেলার কালীগঞ্জ-গান্না সড়কের আলাইপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এসময় আহত হয়েছে আরও একজন।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, সন্ধ্যায় সদর উপজেলার গান্না বাজার থেকে মোটরসাইকেল যোগে কালীগঞ্জে ফিরছিল উপজেলার বাদুরগারা গ্রামের জ্যোতিষ্টি হালদার। পথে ঘটনাস্থলে পৌঁছালে পেছন দিকে থেকে আসা একটি কাঁচামাল বোঝাই পিকআপ ভ্যান তাদের ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই জ্যোতিষ্টি হালদারের মৃত্যু হয়। আহত হয় অপরজন। খবর পেয়ে কালীগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে একজনকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। 

কালীগঞ্জ থানার ওসি মোহা: মাহফুজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক পিকআপ ট্রাকটিকে আটক করা হয়েছে এবং লাশ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

আগামীনিউজ/বুরহান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে