Dr. Neem on Daraz
Victory Day

খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবীতে লক্ষ্মীপুরে স্মারকলিপি প্রদান


আগামী নিউজ | লক্ষ্মীপুর প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২১, ১২:৪০ পিএম
খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবীতে লক্ষ্মীপুরে স্মারকলিপি প্রদান

ছবিঃ আগামী নিউজ

লক্ষ্মীপুরঃ বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করার দাবিতে লক্ষ্মীপুরে মানববন্ধন কর্মসূচি ও স্মারকলিপি পেশ করা করা হয়।

আজ মঙ্গলবার (২৩ নভেম্বর) সকালে জেলা আইনজীবী সমিতির ভবণ প্রাঙ্গণে মানববন্ধন কর্মসূচি ও পরে অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট সাজিয়া পারভীনের মাধ্যমে স্মারকলিপি পেশ করা হয়।

জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের উদ্যোগে আয়োজিত কর্মসূচিতে  উপস্থিত ছিলেন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা এ্যাড: সৈয়দ মোহাম্মদ সামছুল আলম, ফোরামের জেলা শাখার সভাপতি এ্যাড: হাফিজুর রহমান, সাধারণ সম্পাদক এ্যাড: আহমদ ফেরদৌস মানিক, সাংগঠনিক সম্পাদক এ্যাড: সোহেল মাহমুদ, সিনিয়র এ্যাড: মনিরুল ইসলাম হাওলাদার, এ্যাড: জাকির হোসেন, এ্যাড: রফিক  উল্যা, আমজাদ হোসেন প্রমুখ। 

বক্তারা অভিযোগ করে বলেন ষড়ষন্ত্রমূলক মামলা দিয়ে বেগম খালেদা জিয়াকে হয়রানি করা হচ্ছে। তিনি গুরুতর অসুস্থ তাকে উদ্দেশ্যেমূলক ভাবে বিদেশী চিকিৎসা করতে অনুমতি দেওয়া হচ্ছেনা। তারা অবিলম্বে খালেদা জিয়াকে মুক্তি দিয়ে বিদেশে উন্নত চিকিৎসার জন্য অনুমতি প্রদানের জন্য জোর দাবী জানান।

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে