Dr. Neem on Daraz
Victory Day

খোকসায় নিখোঁজের দেড় মাসেও সন্ধান মেলেনি স্কুলছাত্রীর


আগামী নিউজ | কুষ্টিয়া জেলা প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ২০, ২০২১, ০৯:২৫ পিএম
খোকসায় নিখোঁজের দেড় মাসেও সন্ধান মেলেনি স্কুলছাত্রীর

অভিযুক্ত আশরাফুল ইসলাম

কুষ্টিয়াঃ জেলার খোকসায় রাজিনাথপুর গ্রামের জালাল উদ্দিনের মেয়ে স্কুল পড়ুয়া এক ছাত্রী নিখোঁজ হয়েছে এমন অভিযোগ উঠেছে। তবে থানায় অভিযোগের দেড় মাস পার হয়ে গেলেও সন্ধান মেলেনি ওই ছাত্রীর। দ্বারে দ্বারে ঘুরছেন মেয়েটির পরিবার।

জানা যায়, স্কুলে যাওয়ার সময় ৩ অক্টোবর সকাল ১০ টায় উপজেলার রাজিনাথপুর বাঁচতেশেখা থেকে বিয়ের প্রলোভন দেখিয়ে আশরাফুল ইসলাম(১৬) ফুসলিয়ে ফাসলিয়ে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। পরে মেয়েটির পরিবার অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে ৭ অক্টোবর মেয়েটির বাবা জালাল উদ্দিন থানায় গিয়ে এজাহার দায়ের করে। এজাহারের দেড় মাস পার হয়ে গেলেও এখন পর্যন্ত কোনো সন্ধান পায়নি মেয়েটির। মেয়েকে হারিয়ে পরিবারটি এখন দিশেহারা।

মেয়েটির বাবা জালাল উদ্দিন বলেন,  মেয়েকে অপহরণ করেছে আসামীরা। থানায় মামলা করেছি, এখনও মেয়েকে পুলিশ উদ্ধার করে দেয়নি। দ্বারে দ্বারে ঘুরছি তবে আইনের প্রতি শ্রদ্ধা রয়েছে। ধর্যের বাধ আর মানছেনা 

এ ব্যাপারে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সৈয়দ মো. আতিকুর রহমান বলেন, অপহরণের বেশ কয়েকদিন পরে থানায় মামলা করার পর দুইবার অভিযান করা হয়েছে কিন্তু আসামি কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। ভিকটিম উদ্ধার তৎপরতা চলছে। 

কুষ্টিয়া জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান জানান, মামলা হওয়ার দীর্ঘ সময় অতিবাহিত হলেও কেন গ্রেফতার করতে পারেনি আসামি ও ভিকটিমকে উদ্ধার করা সম্ভব হয়নি এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আগামীনিউজ/শরিফ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে