Dr. Neem on Daraz
Victory Day

চোখ হারােনা মিজানুরকে মামলা তুলে নিতে জীবননাশের হুমকি


আগামী নিউজ | সাইদুল ইসলাম মন্টু, বেতাগী (বরগুনা) প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ১২, ২০২১, ১০:৪০ পিএম
চোখ হারােনা মিজানুরকে মামলা তুলে নিতে জীবননাশের হুমকি

ছবি: আগামী নিউজ

বরগুনা: জেলার বেতাগীতে পাওনা টাকা চাইতে গেলে এক ব্যবসায়ীকে কুপিয়ে জখমের ঘটনায় দায়ের করা মামলা তুলে নিতে জীবননাশের হুমকি দিয়েছে সন্ত্রাসীরা। মিজানুর রহমান নামের ওই ব্যক্তি এই অভিযোগ করেছেন। তিনি এ ঘটনায় বেতাগী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

মিজানুর রহমান উপজেলার বুড়ামজুমদার ইউনিয়েনর কাউনিয়া গ্রামের আবদুল খবীর মুনসির ছেলে। জিডিতে বরগুনার বেতাগী উপজেলার বুড়ামজুমদার ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান ওরফে সোহাগের বিরুদ্ধে এই অভিযোগ করা হয়েছে।

অভিযোগে বলা হয়েছে, বুড়ামজুমদার ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোস্তাফিজুর রহমানকে ২ লাখ ২০ হাজার টাকা ধার দিয়েছিলেন ব্যবসায়ী মিজানুর রহমান। পরে গত বছরের ১৯ সেপ্টেম্বর ধারের টাকা চাইতে গেলে মিজানুর রহমানকে কুপিয়ে ও পিটিয়ে জখম করে স্বেচ্ছাসেবক লীগের নেতা মোস্তাফিজুর রহমান। দায়ের কোপে মিজানুর রহমানের বাঁ চোখ পুরোপুরি নষ্ট হয়ে যায়। এ ঘটনায় গত বছরের ২৬ নভেম্বর বেতাগীর জুডিশিয়াল মেজিষ্ট্রেট আদালতে মিজানুর রহমান বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থেকে মিজানুর রহমানকে নানাভাবে হত্যার হুমকি দিয়ে আসছেন মোস্তাফিজুর রহমান। প্রাণ বাঁচাতে মিজানুর এখন পালিয়ে বেড়াচ্ছেন।

মিজানুর রহমান বলেন, মোস্তাফিজুর রহমানের কাছে আমি দুই লাখ ২০ হাজার টাকা পাই, ওই টাকা চাওয়ার মোস্তাফিজুর আমাকে তাঁর লোকজন নিয়ে রাতের অন্ধকারে মারধর ও কুপিয়ে গুরুতর জখম করেন। তাদের হামলায় আমার একটি চোখ নষ্ট হয়ে গেছে। এ ঘটনায় দায়ের করা মামলায় পুলিশ সোহাগ, মোস্তাফিজুর রহমাসহ ছয় জনের নামে আদালতে অভিযোগপত্র দেয়। এরপর থেকে আসামি পক্ষ থেকে মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দিচ্ছে। বর্তমানে আমি তাঁদের ভয়ে পালিয়ে বেড়াচ্ছি। আমার পরিবার এখন নিরাপত্তাহীনতায় রয়েছে। আসামি পক্ষ থেকে আমার নামে একটি পাল্টা চাঁদাবাজি মামলা দিয়েছে। যে সব অভিযোগ ওই মামলায় আনা হয়েছে তা কল্পনাপ্রসূত ও মিথ্যা।

বেতাগী থানার উপ-পরিদর্শক (এসআই) মো.সাইফুল ইসলাম বলেন, জীবনের নিরাপত্তা চেয়ে মিজানুর রহমান নামের এক ব্যক্তি একটি অভিযোগ দিয়েছেন। সেটিকে আমরা তা সাধারণ ডায়েরি (জিডি) হিসেবে নথিভূক্ত করেছি। আমারা এই জিডির তদন্ত শুরু করেছি।

এ বিষয় জানতে চাইলে স্বেচ্ছাসেবক লীগ নেতা মোস্তাফিজুর রহমান বলেন, মিজানুর রহমান যে অভিযোগ করেছেন তা সম্পূর্ণ ভিত্তিহীন। তিনি একজন খারাপ লোক। মোটররসাইকেল দুর্ঘটনায় তার একটি চোখ নষ্ট হয়েছে বলে শুনেছি,কিন্ত এই দায় আমার কাঁধে তুলে দিয়ে চাপাচ্ছে। মিজানুর রহমান এলাকার মানুষকে বিভিন্ন ভাবে হয়রানি করছেন।

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে