Dr. Neem on Daraz
Victory Day
সমকামিতার অভিযোগ

ঠাকুরগাঁওয়ে তরুণীকে বিবস্ত্র করে নির্যাতন


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: নভেম্বর ৭, ২০২১, ১০:৪৫ পিএম
ঠাকুরগাঁওয়ে তরুণীকে বিবস্ত্র করে নির্যাতন

ছবিঃ আগামী নিউজ

ঠাকুরগাঁওঃ ঠাকুরগাঁওয়ে সমকামিতার অভিযোগে বিশ বছর বয়সী এক তরুণীকে বিবস্ত্র করে নির্যাতন ও চুল কেটে দেয়ার অভিযোগ উঠেছে।

শনিবার রাতে ঠাকুরগাঁও সদরের রোড বাজারের খালপাড়ায় এ ঘটনা ঘটে। রবিবার দুপুরে ঘটনাটি জানাজানি হয়। ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ঘটনার সাথে জড়িতদের মধ্যে ভুক্তভোগী তরুণীর চাচাতো বোনের স্বামী আলমকে (৫০) গ্রেপ্তার করা হয়েছে। বাকিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

অভিযুক্ত আলম পুলিশের কাছে বলেছেন, ওই তরুণী তার মেয়েকে কোরআন শরীফ পড়াতো। এক পর্যায়ে তার মেয়ের সাথে ওই তরুণীর অবৈধ সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি নিয়ে ওই তরুণীকে চড়-থাপ্পর মেরে ছেড়ে দেয়া হয়েছে। বিবস্ত্র করে নির্যাতন কিংবা চুল কেটে দেয়ার বিষয়টি অস্বীকার করেন আলম।

নির্যাতনের শিকার ওই তরুণী জানান, শনিবার রাতে আলম তাকে বাসায় ডেকে নেন। এরপর ওই বাসায় উপস্থিত আরও বেশ কয়েকজন মিলে তার মাথার চুল কেটে দেয়। এ সময় বিবস্ত্র করা হয়েছে বলেও অভিযোগ ভুক্তভোগীর। ওই তরুণী বলেন, একটা মেয়ে হয়ে আরেকটি মেয়ের সাথে কীভাবে অবৈধ সম্পর্ক হয় এটা আমার বোধে আসছে না। অন্যায় অপবাদ দিয়ে আমার ওপর নির্যাতন করেছে তারা।

এ ঘটনায় মেয়েটির মা বাদী হয়ে ঠাকুরগাঁও সদর থানায় লিখিত অভিযোগ করেছেন। সেখানে আটজনের নাম উল্লেখ করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে বলে জানান ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

আগামীনিউজ/শরিফ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে