Dr. Neem on Daraz
Victory Day

খোকসায় অভিমানী তানিয়া ভিক্সোল পানে আত্মহত্যা


আগামী নিউজ | কুষ্টিয়া জেলা প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ৪, ২০২১, ১১:১৭ এএম
খোকসায় অভিমানী তানিয়া ভিক্সোল পানে আত্মহত্যা

কুষ্টিয়াঃ জেলার খোকসা উপজেলায় মোছাঃ তানিয়া খাতুন (২২) নামে এক নারী আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন খোকসা হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তার প্রতিক সাহা। বুধবার (৩ নভেম্বর) বিকালে মৃত্যু বরণ করে। 

ঘটনার বিবরণে জানা গেছে, ১৩ মাস আগে পারিবারিকভাবে খোকসা উপজেলার শোমসপুর ইউনিয়নের শোমসপুর পশ্চিম পাড়া গ্রামের মৃত শেখ আবু বক্কর সিদ্দিক এর মেয়ে মোছাঃ তানিয়া খাতুনের সাথে কুমারখালী উপজেলার শিলাইদহ ইউনিয়নের ছোট মাছ গ্রামের ইব্রাহিম আলীর ছেলে ছেলে নবাব আলী (৩৫) এর সাথে বিবাহ হয়। স্ত্রী তানিয়া খাতুন কে পছন্দ না হয় বিবাহের তিন মাস পরেই স্বামী নবাব আলী তালাক দেয়। এতে তানিয়া খাতুন বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে কোর্টে মামলা করে। 

উক্ত মামলায় সাবেক স্বামী নবাব আলী ওর থেকে জামিন পাওয়ায় হবে অভিমানে বুধবার দুপুর আড়াইটার সময় বাড়িতে রাখা টাইলস পরিষ্কার করা ভিক্সোল নামক পদার্থ পান করে। পরে পরিবারের লোকজন টের পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে আনলে কর্তব্যরত ডাক্তার স্টবাক ওয়াস করে মহিলা ওয়াডে অন্তঃবিভাগে চিকিৎসা রাখে। চিকিৎসারত অবস্থায় বিকেল ৫ টার সময় তানিয়া খাতুন (২২) মৃত্যুবরণ করে। 

এ ব্যাপারে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সৈয়দ মোঃ আশিকুর রহমান জানান, তানিয়া খাতুনের লাশ সুরতহাল করে থানা কম্পাউন্ডে আনা হয়েছে। প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

আগামীনিউজ/বুরহান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে