Dr. Neem on Daraz
Victory Day

ক্যারাম খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত যুবকের মৃত্যু


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: নভেম্বর ৩, ২০২১, ১১:৩২ পিএম
ক্যারাম খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত যুবকের মৃত্যু

প্রতিকি ছবি

মৌলভীবাজারঃ জেলার কুলাউড়া উপজেলার হাজিপুর ইউনিয়নে কেরাম খেলাকে কেন্দ্র করে সৃষ্ট সংঘর্ষে সাব্বির (১৮) নামক এক যুবকের মৃত্যু হয়েছে।

বুধবার সকালে মৌলভীবাজার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

স্থানীয় লোকজন জানান, হাজিপুর ইউনিয়নের উত্তর পাবই গ্রামে কেরাম খেলা নিয়ে মঙ্গলবার দুপুরে আব্দুর রশিদের ছেলে সাব্বির ও একই গ্রামের দুলাল মিয়ার ছেলে তায়জুলের সাথে বাগবিতণ্ডা শুরু হয়। এ নিয়ে উভয়ের পরিবারের মধ্যে সংঘর্ষ বাধে। এতে সাব্বির গুরুতর আহত হয়। আহত সাব্বিরকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে সাব্বিরের মৃত্যু হয়।

খবর পেয়ে কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওসার দস্তগীর ও ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আমিনুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওসার দস্তগীর জানান, ঘটনা তদন্তের স্বার্থে ২ নারীকে থানায় এনে জিজ্ঞাসাবাদ চলছে। নিহতের পরিবার মামলা দায়ের করবে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আগামীনিউজ/শরিফ  

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে