Dr. Neem on Daraz
Victory Day
‘গ্যাসের লাইন লিকেজ’

চট্টগ্রামে অগ্নিদগ্ধ একই পরিবারের ৬ জন


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম প্রকাশিত: নভেম্বর ২, ২০২১, ১১:৪৩ এএম
চট্টগ্রামে অগ্নিদগ্ধ একই পরিবারের ৬ জন

চট্টগ্রামঃ নগরীর উত্তর কাট্টলী এলাকায় গ্যাসের লাইন লিকেজ থেকে আগুনে একই পরিবারের ৬ সদস্য দগ্ধ হয়েছেন। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। সোমবার (১ নভেম্বর) দিনগত রাত সাড়ে ১২টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

আগুনে দগ্ধরা হলেন- সাজেদা বেগম (৪৯), শাহজাহান শেখ (২৫), দিলরুবা বেগম (১৮), মাহিয়া আকতার (৯), জীবন শেখ  (১৪) ও স্বাধীন শেখ (১৭)।

ফায়ার সার্ভিস ও পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার রাতে ওই পরিবারের সদস্যরা ঘুমাতে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। এসময় পরিবারের কোনো এক সদস্য ঘুমানোর আগে মশা মারার জন্য ইলেকট্রিক ব্যাট হাতে নেন। প্রথম মশা মারার সঙ্গে সঙ্গেই ব্যাট স্পার্ক করে উঠলে, বাসার গ্যাসের লাইন লিকেজ থেকে জমে থাকা গ্যাসে আগুন ধরে যায়। এতে ঘরের দরজা জানালা ভেঙে যায়। 

আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহির হোসেন বলেন, আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি গ্যাসের লাইন লিকেজ থেকে আগুনে সবাই দগ্ধ হয়েছেন। এরপরও আমরা ঘটনাটি তদন্ত করে দেখছি।

আগামীনিউজ/বুরহান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে