Dr. Neem
Dr. Neem Hakim

খোকসার ঈশ্বরদীতে দেশীয় অস্ত্রসহ ২ ডাকাত গ্রেফতার


আগামী নিউজ | কুষ্টিয়া জেলা প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২১, ১২:১১ পিএম
খোকসার ঈশ্বরদীতে দেশীয় অস্ত্রসহ ২ ডাকাত গ্রেফতার

ছবি : আগামী নিউজ

কুষ্টিয়াঃ জেলার খোকসা উপজেলার একতারপুর ইউনিয়নের ঈশ্বরদী গ্রামে ডাকাতির সময় অস্ত্রসহ দুই ডাকাত গ্রেফতার করেছে পুলিশ। 

গ্রেপ্তারকৃতরা হলেন, রাজবাড়ী জেলার পাংশা উপজেলার বহলাডাঙ্গা গ্রামের অনাথ আলী শেখের ছেলে সজল শেখ (২২), একই উপজেলার সরিশা গ্রামের মৃত্যু মজিদ শেখের ছেলে রাজিব শেখ (২২)। 

গ্রামবাসী ও পুলিশ সূত্রে জানাগেছে, রবিবার রাত আড়াইটার সময় ঈশ্বরদী গ্রামের লক্ষীকান্ত এর বাড়িতে ডাকাতির সময় গ্রামবাসী টের পেয়ে ডাকাত দলের উপর চড়াও হয়। এলাকাবাসীর তাড়া খেয়ে স্থানীয় জীবন বাহিনীর ৮/৯ জনের দল দিগ্বিদিক পালাতে চেষ্টা করে। গ্রেফতারকৃত দুই জন পাশ্ববর্তী কর্ণ দেব রায়ের বাড়ির বাহিরের বাথরুমের ভিতরে আত্মগোপন করে। পরে এলাকাবাসী থানা পুলিশের খবর দেয়।

এলাকাবাসীর সংবাদ এর প্রেক্ষিতে খোকসা থানা পুলিশের এসআই আলতাফ হোসেন এর নেতৃত্বে একটি পুলিশ দল ঘটনাস্থল থেকে দুই ডাকাতকে একটি সার্টারগান ও এক রাউন্ড গুলি সহ গ্রেফতার করে।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সৈয়দ মোঃ আশিকুর রহমান জানান, পাংশা থানার ডাকাতদলের জীবন বাহিনীর সক্রিয় দুই সদস্য সজল ও রাজিব কে অস্ত্র সহ গ্রেফতার করা হয়েছে। এদের বিরুদ্ধে খোকসা থানায় অবৈধ অস্ত্র রাখার অভিযোগে ও ডাকাতির প্রস্তুতির পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। ডাকাত দলের বাকি সদস্যদের গ্রেফতারের অভিযান চলমান রয়েছে।

আগামীনিউজ/নাসির