Dr. Neem on Daraz
Victory Day

গাজীপুরে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও গাঁজাসহ ৬ মাদক ব্যবসায়ী আটক 


আগামী নিউজ | গাজীপুর প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২১, ১১:২৬ পিএম
গাজীপুরে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও গাঁজাসহ ৬ মাদক ব্যবসায়ী আটক 

ছবিঃ আগামী নিউজ

গাজীপুর: গাজীপুরে ২৭১ বোতল ফেন্সিডিল ও ১৯ কেজি গাঁজাসহ ছয় ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১’র সদস্যরা। আটককৃতরা আন্তঃজেলা মাদক ব্যবসায়ী। এসময় তাদের কাছ থেকে নগদ টাকা, মোবাইল ফোন এবং মাদক পরিবহনে ব্যবহৃত কাভার্ডভ্যান জব্দ করা হয়েছে। মহানগরের জয়দেবপুর ও দিঘীরচালা এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। শনিবার (২৩ অক্টোবর) বিকেলে র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের কমান্ডার মেজর এ এস এম মাঈদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। 

আটককৃতরা হলো দিনাজপুরের ফুলবাড়ি উপজেলার এস্তাবনগর গ্রামের সোলেমান হোসেনের ছেলে রুবেল হোসেন (২৩) ও একই জেলার বিরামপুর উপজেলার পূর্ব জগন্নাথপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে কাওসার আলী (২৪) ছেলে, গাজীপুরের শ্রীপুর উপজেলার ডোমবাড়িচালা গ্রামের মৃত আব্দুল মতিনের ছেলে আইয়ুব আলী (৪৫), রাজশাহীর মতিহার থানার চর শ্যামপুর (বালুরঘাট) এলাকার আবুল কালামের ছেলে নজরুল ইসলাম (২০), কুমিল্লার সদর দক্ষিণ থানার গোয়ালগাঁও এলাকার দুলাল মিয়ার ছেলে ইলিয়াস মিয়া (৩০) এবং একই জেলার চৌদ্দগ্রাম উপজেলার সোনাখাটিয়া গ্রামের আলকাছ মিয়ার ছেলে বাবুল হোসেন (৩২)। 

র‌্যাব কর্মকর্তা মেজর এ এস এম মাঈদুল ইসলাম জানান, শনিবার ভোরে জয়দেবপুর রেলষ্টেশন এলাকায় কয়েক মাদক ব্যবসায়ী ফেন্সিডিল বেচা কেনা করছে। গোপন সংবাদ পেয়ে র‌্যাব সদস্যরা রেলষ্টেশনের পশ্চিম পাশের পকেট গেইটের সামনে সড়কের উপর অভিযান চালিয়ে রুবেল ও কাওসারকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ১৩৪ বোতল ফেন্সিডিল, ২টি মোবাইল ও নগদ এক হাজার ৯শ’ টাকা জব্দ করা হয়। 

তিনি আরো জানান, অপরদিকে শুক্রবার (২২ অক্টোবর) বিকেলে কয়েক মাদক ব্যবসায়ী কুমিল্লা হতে কাভার্ডভ্যান যোগে ফেন্সিডিল ও গাঁজার একটি বড় চালান নিয়ে গাজীপুরের শ্রীপুর থানার জৈনাবাজার এলাকার দিকে যাচ্ছে। গোপন সংবাদ পেয়ে শুক্রবার রাতে র‌্যাব সদস্যরা গাজীপুর মহানগরের বাসন থানার দীঘিরচালা এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপর চেকপোস্ট বসিয়ে অভিযান পরিচালনা করে। এসময় র‌্যাব সদস্যরা একটি কাভার্ডভ্যানে তল্লাশি চালিয়ে ১৩৭ বোতল ফেন্সিডিল, ১৯ কেজি গাঁজা, ৬টি মোবাইল ও নগদ ১৫ হাজার ৮শ’ টাকাসহ মাদক পরিবহনে ব্যবহৃত ওই কাভার্ড ভ্যানটি জব্দ করে। এঘটনায় আইয়ুব আলী, নজরুল ইসলাম, ইলিয়াস মিয়া ও বাবুল হোসেনকে আটক করে। আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে তারা সকলেই আন্তঃজেলা মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ ভারতের সীমান্তবর্তী এলাকা হতে ফেন্সিডিল ও গাঁজাসহ বিভিন্ন মাদকদ্রব্য চোরাইপথে আমদানি করে অবৈধভাবে নিজের হেফাজতে রেখে সেগুলো ঢাকা ও গাজীপুরের বিভিন্ন এলাকায় পাইকারী ও খুচরা মূল্যে ক্রয়-বিক্রয় করে আসছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

আগামীনিউজ/শরিফ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে